Beta

সৌদির আল-হাছায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

০৮ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৬

সৌদি আরব অফিস
বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে সৌদি আরবের আল-হাছা প্রাদেশিক বিএনপির আহ্বায়ক কমিটি। ছবি : এনটিভি

বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে সৌদি আরবের আল-হাছা প্রাদেশিক বিএনপির আহ্বায়ক কমিটি। এই উপলক্ষে সম্প্রতি আল-হাছার একটি হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ আটক নেতাকর্মীদের মুক্তির দাবি জানানো হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আল-হাছা প্রাদেশিক বিএনপির আহ্বায়ক  মোশাররফ হোসেন খান। আহ্বায়ক কমিটির সদস্য সচিব লোকমান হোসেন সওদাগরের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন আল-হাছা প্রাদেশিক কমিটির সাবেক সভাপতি নেয়ামুল কবির। এতে বিশেষ অতিথি ছিলেন কমিটির যুগ্ম আহ্বায়ক জহিরুল আলম চেয়ারম্যান, শফিকুল ইসলাম ও আবদুল আজিজ বাহার, আল-হাছা মহানগর বিএনপির সভাপতি আনোয়ার হোসেন, আল-হাছা যুবদলের সভাপতি নুরুল ইসলাম ভূইয়া, আল-হাছা প্রাদেশিক বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মহিউদ্দিন তালুকদার, আশরাফুল ইসলাম, জাকির খান, মনজুর হোসেন, নুরুল ইসলাম ও ফজলুর রহমান।

আলোচনা সভায় বক্তব্য দেন আল-হাছা বিএনপির চট্টগ্রাম বিএনপির সভাপতি দিদারুল আলম, প্রবীণ নেতা আনোয়ার হোসেন, আল-হাছা যুবদলের জ্যেষ্ঠ সহসভাপতি সাইফুল ইসলাম অপু, আল- সোভা শাখা বিএনপির সভাপতি ইদ্রিস, বিএনপিনেতা  নাজিমউদ্দীন, এমদাদ তালুকদার, মামুন, নাছির, লোকমানসহ আরো অনেকে।

অনুষ্ঠানে বিএনপির প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ বিএনপির নেতাকর্মীদের মঙ্গল কামনায় দোয়া করা হয়। আলোচনা সভায় প্রবাসী বিএনপির বিপুল নেতাকর্মী অংশ নেন।

সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির সভাপতি অধ্যাপক আ ক ম রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চান সব প্রদেশে যথাযথভাবে বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের ঘোষণা দেন। তারই আলোকে আল-হাছা প্রদেশেও প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

Advertisement