Beta

রম্য

মেসির পেনাল্টি মিসের চাঞ্চল্যকর কারণ

২৫ জুন ২০১৮, ১১:০০ | আপডেট: ২৫ জুন ২০১৮, ১১:১৫

পৃথিবী নামের গ্রহে বর্তমান সময়ের সবচেয়ে প্রতিভাবান ফুটবলার আর্জেন্টাইন তারকা মেসি। বিশ্বকাপ জয় ছাড়া প্রায় সব রেকর্ড যাঁর পায়ের তলায়। তাঁর খেলায় মুগ্ধ হয়নি এমন দর্শক সংখ্যা প্রায় বিরল। সে জন্য অবশ্য ফুটবল বিশেষজ্ঞরা তাঁকে উপাধি দিয়েছেন ভিনগ্রহের ফুটবলার হিসেবে। তবে দুঃখজনক হলেও সত্য, আইসল্যান্ডের সঙ্গে পেনাল্টি গোল মিস করে তিনি ভক্তদের করেছেন হতাশ। কিন্তু কেন তিনি পেনাল্টি মিস করলেন? প্রিয় পাঠক, হাস্যরসের কাল্পনিক তদন্তে উঠে এসেছে মেসির পেনাল্টি গোল মিসের চাঞ্চল্যকর কারণ। আসুন, বিস্তারিত পড়ে নিই।

উৎসাহ

আইসল্যান্ড বিশ্বকাপে নতুন একটা দল। কে জানে, হয়তো মহান ফুটবলার মেসি তাদের উৎসাহ দিতে পেনাল্টি গোল মিস করেছেন। যাতে ম্যাচ ড্র হয় এবং আইসল্যান্ড উৎসাহ পায়।

বদ দোয়া

কথায় আছে, মজলুমের দোয়া কবুল হয়। গত বিশ্বকাপে সাত গোল খাওয়া মজলুম দল ব্রাজিলকে নিয়ে আর্জেন্টিনার বাংলাদেশ শাখার সমর্থকরা ট্রল করে। হয়তো ব্রাজিলের বাংলাদেশ শাখার সমর্থকদের বদ দোয়ার প্রভাব মেসির ওপর পড়েছে এবং যার ফলে মেসি গোল মিস করেছে।

নেগেটিভ প্রচার বেশ শক্তিশালী

বিশ্ব ফুটবলে মেসি একটা ব্র্যান্ড। সব সময় পজিটিভ খবরের শিরোনাম হয়ে তিনি ক্লান্ত। হতে পারে এইবার পেনাল্টি মিস করে নেগেটিভ খবরের শিরোনাম হতে চেয়েছেন।

ত্যাগ

কথায় আছে, ত্যাগে প্রকৃত সুখ। মেসি পেনাল্টি গোলের লোভ ত্যাগ করে প্রকৃত সুখী হতে চেয়েছেন।

অভিমান

বিশ্বকাপ চলে আসছে, অথচ হাস্যরসে মেসির একটাও সাক্ষাৎকার প্রচার করেনি। যার ফলে অভিমান করে মেসি পেনাল্টি গোল মিস করেছে। যাতে পেনাল্টি গোল মিসের ইস্যু নিয়ে হলেও যেন একটু হলেও মেসিকে নিয়ে হাস্যরসে লেখা ছাপা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement