Beta

ভেনাসের কাছে হেরে গেলেন সেরেনা!

১৪ মার্চ ২০১৮, ১৫:২৪

স্পোর্টস ডেস্ক

এক বছরের বেশি সময় ধরে সেরেনা উইলিয়ামসের হাতে টেনিস র‍্যাকেট উঠছে না। সন্তান জন্মের কারণে দীর্ঘদিন টেনিস কোর্টের বাইরে থাকতে হয় সাবেক এই নাম্বার ওয়ান তারকাকে। স্বাভাবিকভাবেই ফর্মে কিছুটা মরিচা ধরেছে। সেই সুযোগটাই যেন নিয়েছেন সেরানারই বড় বোন ভেনাস উইলিয়ামস। ইন্ডিয়ান ওয়েলস টুর্নামেন্টে সেরেনাকে ৬-৩, ৬-৪ গেমে হারিয়ে টুর্নামেন্টের চতুর্থ রাউন্ড নিশ্চিত করেছেন এই ইউএস তারকা।

মা হওয়ার পর ইন্ডিয়ান ওয়েলস টুর্নামেন্ট দিয়েই সেরেনা উইলিয়ামস কোর্টে ফিরেছেন। প্রথম দুই রাউন্ড ভালোভাবে উতরালেও তৃতীয় রাউন্ডে বাদ সাধলেন তাঁরই বোন। সেরেনার দীর্ঘদিন কোর্টে অনুপস্থিতির সুযোগে টুর্নামেন্টের চতুর্থ রাউন্ডে পৌঁছে গেলেন এই তারকা।

এই টুর্নামেন্টের মাধ্যমে উইলিয়ামস বোন ২৯ বারের মতো টেনিস কোর্টে মুখোমুখি হলেন। ম্যাচে হেরে গেলেও সেরেনাই এগিয়ে আছেন। এ পর্যন্ত সেরেনা জিতেছেন ১৭টি ম্যাচ, ভেনাস ১২টি।

অবশ্য এই টুর্নামেন্ট থেকে ছিটকে পড়লেও ভেঙে পড়েননি ৩৬ বছর বয়সী সেরেনা। তিনি মনে করেন, এখনো অনেকটা পথ বাকি। ম্যাচ শেষে সেরেনা বলেন, ‘আমার কাছে খেলাটা গুরুত্বপূর্ণ  ছিল এবং আমি ছন্দ ফিরে পেতে চেষ্টা করেছি। আমি অনুশীলনে কতটা পেরেছি, জানি না। তবে আমি এই পরিস্থিতির পুনরাবৃত্তি করতে চাই না।’

তিনি আরো বলেন, ‘আমি বলব না, আমি কোর্টে সেরা খেলা খেলে হেরেছি। আমার লক্ষ্যই থাকে সব সময় নিজেকে ছাড়িয়ে যাওয়ার। আমি কখনোই পেছনে ফিরে তাকাতে চাই না।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement