Beta

ধোনি-দীপিকা একই ফ্রেমে!

১০ এপ্রিল ২০১৮, ১৫:০২

স্পোর্টস ডেস্ক

বলিউডপাড়ার সঙ্গে ভারতের ক্রিকেটের সখ্য বেশ পুরোনো। শাহরুখ খান, প্রীতি জিনতা, শিল্পা শেঠিরা মাতিয়েছেন আইপিএলের মাঠ। তেমনি কালেভদ্রে মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলিদের চারকোনা ফ্রেমে আবদ্ধ হতেও দেখা যেত। এমনকি ভারতের তারকা অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে গাঁটছড়াও বেঁধেছেন ভারতের জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। এবার বলিউডের সেনসেশন দীপিকা পাডুকোনের সঙ্গে গানের তালে তালে নাচতে দেখা গেল মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মাদের।

অবশ্য দীপিকার সঙ্গে মহেন্দ্র সিং ধোনির সম্পর্কটা বেশ পুরোনো। যখন দীপিকা অভিনেত্রী হিসেবে মাত্র তাঁর ক্যারিয়ার শুরু করেন, তখন ক্রিকেটার ধোনির সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে বলে জনশ্রুতি আছে। তাঁদের সম্পর্কটা বেশ গভীরই ছিল শোনা যায়। দুজন নাকি একসঙ্গে কাটিয়েছেন লম্বা সময়। কালের স্রোতে সে সম্পর্কের অবনতিও ঘটে। ধোনি খুঁজে পেয়েছেন তাঁর সহধর্মিণী সাক্ষীকে। তাঁদের সংসারে জিভা নামের মেয়েও আছে। অন্যদিকে, দীপিকা কিছুদিনের মধ্যেই আরেক বলিউড তারকা রণবীর সিংয়ের সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করবেন বলে শোনা যাচ্ছে।

দীর্ঘ বিরতির পর ধোনি-দীপিকা দুজনকে একই ফ্রেমে পেয়ে ভক্তরা সাদরেই গ্রহণ করে নিয়েছেন তাঁদের। সামাজিক যোগাযোগমাধ্যমে এরই মধ্যে  ভাইরাল হয়ে গেছে তাঁদের ভিডিওটি। এতে দীপিকা ও ধোনি ছাড়াও রোহিত, জাসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডে, রবীন্দ্র জাদেজা ও ডোয়াইন ব্রাভো গানের তালে তালে নেচেছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement