Beta

একি অভিযোগ করলেন শামির স্ত্রী হাসিন!

১৭ এপ্রিল ২০১৮, ১৬:১১

স্পোর্টস ডেস্ক

ভারতীয় পেসার মোহাম্মদ শামির সময়টা ভালো যাচ্ছে না। স্ত্রী হাসিন জাহানের অভিযোগের পরিপ্রেক্ষিতে এবার শামির পরিবারের ওপরও খড়গ নেমে এসেছে। দেশটির পুলিশের একজন ঊর্ধ্বতন তদন্তকারী কর্মকর্তা নিশ্চিত করেছেন, এই ক্রিকেটারের বড় ভাই হাসিব আহমেদকে আগামীকাল লালবাজার থানা পুলিশ ডেকেছে। শামির স্ত্রী হাসিন জাহানের অভিযোগের বিষয়ে তদন্তের স্বার্থে শামির পরিবারের এই সদস্যকে ডাকা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এমন খারাপ অবস্থার কারণে শামির ফর্মেও প্রভাব পড়েছে। ভীষণ মানসিক চাপে খেই হারিয়ে ফেলেছেন এই পেসার। বল হাতে দাপট দেখানো শামি ওভারপ্রতি খরুচে বোলার হয়ে যাচ্ছেন।

শামির ভাইকে গত শনিবার থানায় তলব করা হয়। কিন্তু তিনি কোনো জবাব দেননি। এমনকি আইনজীবীর মাধ্যমে থানার সঙ্গে যোগাযোগ করার প্রয়োজন মনে করেননি। থানা থেকে হাসিব আহমেদকে পাঁচ দিনের সময় বেঁধে দেওয়া হয়। এ সময়ের মধ্যেই থানায় গিয়ে দেখা করতে হবে হাসিব আহমেদকে।

শামির স্ত্রী হাসিন এফআইআর করেছেন। যেখানে তিনি উল্লেখ করেছেন, উত্তর প্রদেশের আমরোহায় শ্বশুরবাড়িতে ধর্ষণের স্বীকার হয়েছেন তিনি। ২০১৭ সালের ডিসেম্বরে যখন তিনি ওই বাড়িতে বেড়াতে যান, তখন এ ঘটনা ঘটে।

এর আগে শামির স্ত্রী এই ক্রিকেটারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেন। পরকীয়া, নির্যাতন, হত্যাচেষ্টাসহ ম্যাচ ফিক্সিংয়ের মতো মারাত্মক অভিযোগও শামিপত্নী।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement