Beta

প্রীতির সঙ্গে তর্কে শেবাগ, ছাড়তে পারেন পাঞ্জাব!

১২ মে ২০১৮, ১২:৪৯ | আপডেট: ১২ মে ২০১৮, ১৩:০৬

স্পোর্টস ডেস্ক

শুরুতে খুব একটা ভালো অবস্থানে না থাকলেও, এখন সেরা চারে উঠে এসেছে কিংস ইলেভেন পাঞ্জাব। তবে দলটির মালিক বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা যে দলের ব্যর্থতা মোটেও মেনে নিতে পারেন না সেটা আরো একবার বোঝা গেছে। রাজস্থান রয়্যালসের বিপক্ষে সর্বশেষ ম্যাচে হারের কারেণ দলের মেন্টর বিরেন্দর শেবাগের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন এই বলিউড অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়েছে,  রাজস্থানের বিপক্ষে হারের পর শেবাগের পরিকল্পনা নিয়ে প্রশ্ন তোলেন প্রীতি। সে ম্যাচে তিন নম্বরে ব্যাটিংয়ে কেন রবিচন্দ্রন অশ্বিনকে নামানো হয়েছে, তা নিয়ে প্রশ্ন তোলেন প্রীতি। এর আগেও নাকি শেবাগের কাজে হস্তক্ষেপ করেছিলেন এই বলিউড অভিনেত্রী।

পাঞ্জাবের এক কর্মকর্তা বলেন, ‘সে ম্যাচের তিন নম্বরে ব্যাট করতে নামা অশ্বিন শূন্য রানে ফেরার পরই নাকি  প্রীতি রাগে গজগজ করতে থাকেন। এর পর শেবাগের দিকে তেড়ে গিয়ে বলেন, তখন কি অশ্বিনকে নামানো ঠিক হয়েছে? শেবাগ নাকি প্রথমে প্রীতিকে বোঝানোর চেষ্টা করেন। প্রীতি উত্তেজিত হয়ে পড়লে ভারতীয় সাবেক ওপেনার নিজেকে সরিয়ে নেন। এর আগে নাকি প্রীতি সঙ্গে কিছুটা কথা কাটাকাটিও হয়েছে তাঁর।’

প্রীতির ক্ষেত্রে এমন ঘটনা নাকি নতুন নয়। এর আগে ২০১৬ সালে সঞ্জয় বাঙ্গারের সঙ্গে প্রকাশ্যে কথা কাটাকাটি হয়েছিল এই বলিউড অভিনেত্রীর। সে সময় তিনি নাকি বাঙ্গারকে চাকরি থেকে বরখাস্ত করারও  হুমকি দিয়েছিলেন।

আইপিলে পাঞ্জাব এখন পর্যন্ত ১০ ম্যাচ খেলেছে। ছয় ম্যাচ জিতে ১২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে তারা। ১১ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে সানরাইজার্স হায়দরাবাদ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement