Beta

এ কান্না আজ সারা দেশের : রুবেল

২৯ জুলাই ২০১৮, ২৩:০৮

নিজস্ব প্রতিবেদক

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ৯ বছর পর বিদেশে সিরিজ জিতল বাংলাদেশ। বাংলাদেশ সময় গতকাল শনিবার দিবাগত রাতে শেষ হয় ওই ম্যাচ। আজ সকালেই উচ্ছ্বাসে ভেসে যাওয়ার কথা বাংলাদেশের। তা আর হলো কোথায়? রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় দুই কলেজ শিক্ষার্থীর নির্মম মৃত্যুতে যেন মুষড়ে পড়েছে বাংলাদেশ।

সিরিজজয়ী দলের পেসার রুবেল হোসেনকেও ছুঁয়েছে ঘটনা। আজ রোববার রাত ৯টা ৪০ মিনিটের দিকে নিজের ফেসবুক পেজে এ নিয়ে ‘স্ট্যাটাস’ দেন রুবেল হোসেন।

রুবেল তাঁর ফেসবুক পেজে লেখেন, ‘ড্রাইভার ভাইদের বলছি, আজকে আপনারা ট্রাফিক নিয়ম মেনে না চলায়, নিজেরা নিজেরা রেস করতে গিয়ে জীবন দিতে হচ্ছে কারো বাবা মার সন্তানকে, কারো আবার বাবা মাকে, মনে রাখবেন এই চোখের পানির মূল্য আপনাদের দিতে হবে… 
এ কান্না শুধু তাদের সহপাঠী, পরিবার, আত্মীয়স্বজনের নয়! এ কান্না আজ সারা দেশের, প্রত্যেক মানুষের।’

ওই স্ট্যাটাসের সঙ্গে তিনটি ছবিও দেন রুবেল। এর একটি ছবিতে দেখা যায়, বাসচাপায় নিহত দুই শিক্ষার্থীর লাশ পড়ে আছে। অন্য দুটি ছবিতে দেখা যায়, কাঁদছে শিক্ষার্থীদের স্বজন ও বন্ধুরা।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে কুর্মিটোলায় বিমানবন্দর সড়কে বাসের চাপায় দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, মিরপুর-উত্তরা রোডের জাবালে নূর পরিবহনের একটি বাস মিরপুর থেকে রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান ফ্লাইওভারের ওপর দিয়ে আসছিল। এ সময় ফ্লাইওভারের শেষ দিকে, রাস্তার পাশেই দাঁড়িয়ে ছিল একদল শিক্ষার্থী। বাসটি ফ্লাইওভার থেকে নেমেই দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থীর মৃত্যু হয়। এ ছাড়া আহত হয় চারজন।

নিহতরা হলো শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মীম ও দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement