Beta

পগবার স্বপ্ন মেসিদের সঙ্গে খেলা

০৯ আগস্ট ২০১৮, ১৩:৫৮

স্পোর্টস ডেস্ক

বেশ কয়েক দিন ধরেই আলোচনা চলছে, ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে বার্সেলোনায় যোগ দিতে পারেন পল পগবা। এত দিন বিষয়টি নিয়ে কিছু না বললেও এবার মুখ খুলেছেন এই ফ্রেঞ্চ মিডফিল্ডার।  সদ্যই বিশ্বকাপজয়ী দলের এই তারকা নাকি লিওনেল মেসিদের সঙ্গে বার্সেলোনায় খেলতে খুবই আগ্রহী।

ইংলিশ সংবাদমাধ্যমের খবর, পগবা মোটা অঙ্কের চুক্তিতে স্পেনে যেতে পারেন। তা হতে পারে প্রায় ৮০০ কোটি টাকার মতো। আর এই চুক্তি হতে পারে পাঁচ বছরের জন্য।

এরই মধ্যে পগবা নাকি তাঁর বন্ধুদের জানিয়েছেন, মেসিদের সঙ্গেই খেলা তাঁর স্বপ্ন।  তিনি নাকি ম্যানইউর সিইও এড উডওয়ার্ডকে ক্লাব ছাড়ার কথাটাও জানিয়েছেন। অবশ্য ইংলিশ ক্লাবটি এই খবরের সত্যতা স্বীকার করেনি।

অবশ্য পগবার সঙ্গে ম্যানইউর চুক্তি ২০২১ সাল পর্যন্ত। তাই তাঁকে বিক্রির জন্য নাকি বড় অঙ্কের অর্থ দাবি করেছে ইংলিশ ক্লাবটি। বাংলাদেশি মুদ্রায় সে টাকার পরিমাণ দেড় হাড়ার কোটি টাকা।

আর এখন ম্যানইউতে তিনি বেতন পাচ্ছেন সাপ্তাহিক প্রায় দুই কোটি টাকা। বার্সেলোনায় যেতে পারলে এই অঙ্ক দ্বিগুণ হতে পারে।

অবশ্য পগবার এজেন্ট এই বিষয়টি নিয়ে মুখ খুলতে রাজি নন। এ ব্যাপারে তিনি বলেন, ‘বিষয়টি নিয়ে আমি কিছুই বলতে চাই না। সেটা ভালো বলতে পারবে তাঁর ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড।’ 

২০১৬ সালে ইতালির জুভেন্টাস ছেড়ে পগবা যোগ দিয়েছিলেন ম্যানইউতে। দুই বছরের মাথায় ইংল্যান্ড ছেড়ে তিনি স্পেনে যাচ্ছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। অবশ্য নিশ্চিত খবরটি জানতে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement