Beta

টেনিস কোর্টে গর্ভবতী সানিয়া মির্জা!

০৯ আগস্ট ২০১৮, ১৬:১৫

স্পোর্টস ডেস্ক

কেউ কেউ ভাববেন, গর্ভধারণ সানিয়া মির্জাকে টেনিস থেকে দূরে রাখতে পারে। কিন্তু ব্যাপারটি মোটেও এ রকম নয়। তাঁর বোন আনাম মির্জার ইনস্টাগ্রামে একটি আপলোড দেওয়া ভিডিওতে দেখা যায়, দুই বোন বিনোদনের জন্য টেনিস খেলছেন। এবং অন্য কেউ নন, খেলায় জিতেছেন ছয়বারের গ্র্যান্ডস্লাম বিজয়ী মা হতে চলা সানিয়া মির্জাই!

‘হবু মাকে কয়েকটি বল খেলাতে নিয়ে যাচ্ছি,’ আনাম মির্জা ক্যাপশন দেন। দুই বোনকে হেসে হেসে খেলতে দেখার পাশাপাশি বাবা ইমরান মির্জাকেও দেখা যায়, যিনি কোর্টের পাশে থেকে আনাম মির্জাকে ‘ভুলভাবে পা ফেলা’র সতর্কতার ব্যাপারে নির্দেশনা দিচ্ছিলেন। ‘@ইমরানমির্জা৫৮ আমার টেনিস স্কিল নিয়ে বেশি চিন্তা করেন না’ ক্যাপশন দিয়ে আনাম তাঁর খেলার ধরন দেখে মজা করছিলেন, যেখানে তিনি হ্যাশট্যাগ ব্যবহার করেন #জিরোটেনিসস্কিল লিখে। ভিডিওটি অনলাইনে অনেকের নজর কেড়েছে; কিন্তু আনাম এবারেও হেরে যাওয়ায় অনেকে হতাশ হয়েছেন।

সানিয়া মির্জা এবং পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক তাঁদের প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন।  হালকা গোলাপি রঙের গাউন পরিহিত অবস্থায় জাতিসংঘের নারীবিষয়ক সংস্থার দক্ষিণ এশিয়ার গুডউইল অ্যাম্বাসাডর লিখেছেন, ‘আপনি একজন টেনিস খেলোয়াড়কে কিছুদিনের জন্য কোর্টের বাইরে রাখতে পারবেন……কিন্তু টেনিস খেলাকে খেলোয়াড়ের কাছ থেকে কখনই কেড়ে নিতে পারবেন না।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement