Beta

ইমরান খানকে বিশেষ উপহার কোহলিদের

১২ আগস্ট ২০১৮, ১৩:৫৮

স্পোর্টস ডেস্ক

পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে ইমরান খানের শপথ গ্রহণ অনুষ্ঠানটি হওয়ার কথা আগামী ১৮ আগস্ট। প্রধানমন্ত্রীর চেয়ারে বসার আগেই অভিনন্দনে ভাসছেন সাবেক এই তারকা ক্রিকেটার। এবার ভারতীয় জাতীয় দলের বর্তমান ক্রিকেটাররা ইমরান খানকে উপহার পাঠিয়েছেন।

পাকিস্তানে ভারতের রাষ্ট্রদূত আজয় বিসারিয়া সেই উপহার ইমরান খানের হাতে পৌঁছে দিয়েছেন। আর উপহারটি হলো ভারতীয় ক্রিকেটারদের সই করা একটি ব্যাট।

এ ছাড়া ভারত ও পাকিস্তানের মধ্যকার সম্পর্ক ও রাজনৈতিক অবস্থা নিয়ে ইমরানের সঙ্গে কথা হয় ভারতীয় রাষ্ট্রদূতের।

এদিকে ইমরান খান তাঁর শপথ অনুষ্ঠানে দেশটির কয়েকজন সাবেক তারকা ক্রিকেটারকে আমন্ত্রণ জানিয়েছেন। তাঁরা হলেন কপিল দেব, সুনীল গাভাস্কার ও নভজোৎ সিং সিধু।

সিধু এরই মধ্যে জানিয়ে দিয়েছেন, ইমরানের শপথ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তিনি। অবশ্য এই কংগ্রেস নেতা ইমরানের প্রশংসা করে বেশ বিপাকেই পড়েছেন। কড়া সমালোচনা শুনতে হচ্ছে তাঁকে।

আর গাভাস্কার জানিয়েছেন, আমন্ত্রণ পেলে কেন্দ্রীয় সরকারের অনুমতি নিয়েই সিদ্ধান্ত নেবেন এই অনুষ্ঠানে যোগ দেবেন কি না। আর কপিল দেবও যোগ দিতে পারেন বলে শোনা যাচ্ছে।

পাকিস্তানের সাধারণ নির্বাচনে ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) জয়ী হয়েছে। পার্লামেন্টের ২৭২টি আসনের মধ্যে ২৭০টিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এর মধ্যে এপিটিআই পেয়েছে ১১৬টি আসন। অবশ্য সরকার গঠনের জন্য যেকোনো দলের প্রয়োজন ১৩৭টি আসন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement