Beta

মিরপুরের দর্শকরা দেখল সুপারম্যান ক্যাচ!

১১ জানুয়ারি ২০১৯, ১৬:৫০ | আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, ১৬:৫৫

স্পোর্টস ডেস্ক

ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ১৮৪ রানের জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে রংপুর। ব্যাটিং প্রান্তে ক্রিস গেইলকে দেখেই তৃতীয় ওভারে ডানহাতি অফস্পিনার শুভাগত হোমকে বোলিংয়ে নিয়ে এলেন অধিনায়ক সাকিব আল হাসান। আর ঘটনাবহুল এই ওভারে মিরপুরের দর্শক সাক্ষী হয়ে রইল অবিস্মরণীয় এক ক্যাচের।

তৃতীয় ওভারে শুভাগতর করা দ্বিতীয় বলেই ক্রিস গেইলের বিপক্ষে এলবডব্লিউর আবেদনে আঙুল তুলে দেন আম্পায়ার। কিন্তু রিভিউ নিয়ে বেঁচে যান টি-টোয়েন্টি জায়ান্ট। তৃতীয় বলেই পাল্টা আক্রমণ চালিয়ে স্ট্রেইট দিয়ে গেইল হাঁকান বড় এক শট। হাওয়ায় উড়ে বল প্রায় সীমানা দড়ি অতিক্রম করে। কিন্তু তখনই অবিশ্বাস্য এক কীর্তির জন্ম দেন ওয়েস্ট ইন্ডিয়ান তারকা আন্দ্রে রাসেল। বল সীমানার বাইরে মাটিতে পড়ার আগেই লং অফ থেকে অবিশ্বাস্য ডাইভে ছোঁ মেরে ক্যাচ নেন রাসেল। নিজের উড়ন্ত শরীর তখন বাউন্ডারি লাইনের বাইরে। নিজের শরীরের ভারসাম্য হারিয়ে রাসেল পড়ে যেতে যেতে ত্বরিত বল ছুড়ে মারেন মাঠের ভেতর। লং অন থেকে দৌড়ে যাওয়া পোলার্ড সেই বল তালুবন্দি করেন। উল্লাসে মেতে ওঠে দুই ক্রিকেটারসহ ঢাকা শিবির। থার্ড আম্পায়ার রিপ্লে দেখে নিশ্চিত হয়ে আউট দেন গেইলকে।    

এর ফলে টানা দ্বিতীয় ম্যাচে ব্যর্থ হয়েই ফিরতে হলো গেইলকে। কিন্তু মিরপুর সহ বিপিএলের দর্শকরা দেখলো সুপারম্যান হয়ে ওঠা আন্দ্রে রাসেলের অবিশ্বাস্য কীর্তি।

Advertisement