Beta

মাশরাফির রংপুর হেরে গেল সিলেট সিক্সার্সের কাছে

১৬ জানুয়ারি ২০১৯, ২২:৩৭ | আপডেট: ১৭ জানুয়ারি ২০১৯, ০৯:১৯

স্পোর্টস ডেস্ক

খুবই বাজে অবস্থা পার করছিল সিলেট সিক্সার্স। ধারাবাহিক ব্যর্থতার পর, আগের ম্যাচেই চরম ব্যাটিং ব্যর্থতা দেখিয়েছিল তারা। ভাগ্য ভালো অল্পের জন্য লজ্জার রেকর্ড হয়নি তাদের। মাত্র ৬৮ রানে ইনিংস গুটিয়ে নিয়েছিল নাসির-সাব্বিরের দল। চব্বিশ ঘন্টার ব্যবধানে সেই দলটিই কিনা দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে। শুধু আসরে নিজেদের সবচেয়ে বড় ইনিংসটিই গড়েনি, মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্সকে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে তারা। 

আজ বুধবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে স্থানীয় দলটি জিতেছে ২৭ রানে। সিলেটের করা ১৮৭ রানের জবাবে রংপুরের ইনিংস থেমে যায় ১৬০ রানে।

রাইলি রুশো (৫৮), মোহাম্মদ মিঠুন (৩৫) এবং অধিনায়ক মাশরাফি (৩৩*) চমৎকার কয়েকটি ইনিংস খেলেও দলের হার এড়াতে পারেননি। 

এর আগে ওপেনার লিটন দাস ও অধিনায়ক ডেভিড ওয়ার্নারেরে চমৎকার দুটি ইনিংসের ওপর ভর করে সিলেট এই বিশাল সংগ্রহ গড়ে। লিটন ৪৩ বলে ৭০ রান করে সাজঘরে ফিরে গেলেও ওয়ার্নার শেষ পর্যন্ত অপরাজিত থেকে ৬১ রান করেন। দারুণ ইনিংসটি খেলতে অস্ট্রেলীয় এই ক্রিকেটার ৩৬ বল খরচ করেছেন, যাতে ছয়টি চার ও দুটি ছক্কার মার রয়েছে তাঁর এই ইনিংসে।

এছাড়া সাব্বির রহমান (২০) ও নিকোলাস পুরান (২৬) ছোট হলেও দুটি দারুণ ইনিংস খেলেন।

পেসার শফিউল ইসলাম চার ওভার বল করে তিন উইকেট নিয়েও খুব একটা বাধা হতে পারেননি প্রতিপক্ষের বড় সংগ্রহের পথে।

এই জয়ে পাঁচ ম্যাচ ৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে উঠে এসেছে আছে তারা। আর রংপুর ছয় ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানেই রয়েছে।  

Advertisement