Beta

দেনার দায়ে ক্রিকেটারের আত্মহত্যা!

১২ মে ২০১৯, ১৪:৩০

স্পোর্টস ডেস্ক

ভারতের মহারাষ্ট্রের ভিরারের পূর্ব সাইবা ক্রিকেট ক্লাবের হয়ে খেলতেন তিনি। ক্রিকেট খেলে যে আয় হতো, তা দিয়ে সংসার চলত না বিনোদের। তাই খেলার পাশাপাশি পার্টটাইম চাকরিও করতেন তিনি। কিন্তু দেনার দায় এতটাই বেড়ে গিয়েছিল, বাধ্য হয়ে মা সঞ্জিবনী চৌগুলের সঙ্গে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তিনি। 

বিনোদের বাবা-মায়ের বিবাহবিচ্ছেদ হয়েছে বেশ কিছুদিন আগে। মায়ের সঙ্গে আলাদা ফ্ল্যাটে ভাড়া থাকতেন তিনি ভিরারের নারাঙ্গির একটি ফ্ল্যাটে। মায়ের সঙ্গে ছোট সংসার। কিন্তু আয়ের চেয়ে খরচ এতটাই বেশি হচ্ছিল, দিন দিন ঋণ বেড়েই চলতে থাকে। এই টাকা শোধ করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তাঁরা। স্থানীয় পুলিশ তেমনটাই ধারণা করছে। অপমৃত্যুর মামলা হয়েছে।

গত শুক্রবার রাতে ভিরারের একটি ফ্ল্যাট থেকে তাঁদের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর স্থানীয় পুলিশ জানিয়েছে, বিষ খেয়ে আত্মহত্যা করেছেন বিনোদ ও তাঁর মা।

ক্রিকেটপাগল দেশ ভারতে একজন ক্রিকেটারের  মৃত্যুতে বেশ আলোড়ন সৃষ্টি হয়েছে। কিছুদিন আগে ভারতীয় সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড় তরুণ ক্রিকেটারদের বৃত্তির দাবি তুলেছিলেন। কারণ, ক্রিকেটাররা ব্যর্থ হলে জীবিকার জন্য অন্য পথ বেছে নিতে পারেন না। ক্রিকেট খেলতে গিয়ে অনেক সময় তাদের পড়াশোনা ঠিকভাবে হয় না। তাই ভারতীয় বোর্ডকে বিষয়টি নিয়ে ভাবার দাবি জানিয়েছেন তিনি।

Advertisement