Beta

শ্রীলঙ্কায় গেলেন আরো চার ক্রিকেটার

২২ জুলাই ২০১৯, ২১:১৩

স্পোর্টস ডেস্ক

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কায় গেলেন আরো চার ক্রিকেটার। আজ সোমবার মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, সাব্বির রহমান ও ফরহাদ রেজা কলম্বোয় যান। চট্টগ্রামে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে অনানুষ্ঠানিক সিরিজ খেলতে ব্যস্ত ছিলেন তারা। তাই গত ২০ জুলাই বাংলাদেশ দলের সঙ্গে শ্রীলঙ্কা যেতে পারেননি তারা।

এর আগে শ্রীলঙ্কায় যান অধিনায়ক তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।

ভারতে মিনি রঞ্জি ট্রফিতে খেলা তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম পরে দলের সঙ্গে যোগ দেবেন।

আগমী ২৬ জুলাই মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। তার আগে স্থানীয় দলের বিপক্ষে আগামীকাল মঙ্গলবার একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

এদিকে এই ম্যাচকে সামনে রেখে আজ কলম্বোতে স্থানীয় সময় বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুশীলন করে বাংলাদেশ দল। গা গরমের পর দীর্ঘক্ষণ ফিল্ডিং ও ক্যাচিং অনুশীলন করেন তামিম-মুশফিক-মাহমুদউল্লাহরা। ফিল্ডিং শেষে নেটে ব্যাটিং-বোলিং অনুশীলন করেন তারা। পাশাপাশি নেটে ব্যাটিং করতে দেখা গেছে অধিনায়ক তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহকে।

শ্রীলঙ্কা সফরের বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, ফরহাদ রেজা ও এনামুল হক বিজয়।

Advertisement