Beta

ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ দলে নারিন

২৩ জুলাই ২০১৯, ১৬:৫৭

স্পোর্টস ডেস্ক

ভারতের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৪ সদস্যের ওয়েস্ট ইন্ডিজ দল ঘোষণা করা হয়েছে। এই দলে ডাক পেয়েছেন সুনীল নারিন ও কাইরন পোলার্ড। দলে আন্দ্রে রাসেল ডাক পেলেও তাঁকে ফিটনেস পরীক্ষা দিতে হবে।

অবশ্য আসন্ন এই সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ক্রিস গেইল। তিনি কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলতে যাবেন।

২০১৬ সালে ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন নারিন। একই বছরের শেষের দিকে নিজের সর্বশেষ ওয়ানডে ম্যাচটিও খেলেছিলেন এই অলরাউন্ডার। অ্যান্থনি ব্রাম্বেল প্রথমবার টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন। এ ছাড়া দলে আরো আছেন দুই স্পিনার খারি পিয়েরে ও জন ক্যাম্পবল।

সম্প্রতি সিপিএলের ড্রাফটে ব্রাম্বেলকে গায়ানা আমাজন ওয়ারিয়র্স দলে ভিড়িয়েছে। গত বছর গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে তিনি ওয়েস্ট ইন্ডিজ ‘বি’ দলকে নেতৃত্ব দিয়েছিলেন।

আগামী ৩ ও ৪ আগস্ট ফ্লোরিডায় প্রথম দুটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর সিরিজের শেষ ম্যাচটি ৬ আগস্ট গায়ানায় অনুষ্ঠিত হবে। এরপর রয়েছে তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ।

উইন্ডিজ দল : জন ক্যাম্পবেল, এভিন লুইস, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, কাইরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, কার্লোস ব্রাথওয়েট (অধিনায়ক), কিমো পল, সুনীল নারিন, শেল্ডন কটরেল, ওশানে থমাস, অ্যান্থনি ব্রাম্বেল, আন্দ্রে রাসেল ও খারে পিয়েরে।

Advertisement