Beta

প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত দিলেন সাব্বির

১৬ আগস্ট ২০১৯, ২৩:০৭

নিজস্ব প্রতিবেদক
ক্রিকেটার সাব্বির রহমান আজ শুক্রবার সন্ধ্যায় তাঁর বাবা-মাকে নিয়ে গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে বিয়ের দাওয়াত কার্ড তুলে দেন। ছবি : সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিয়ের দাওয়াত দিয়েছেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সাব্বির রহমান। আজ শুক্রবার সন্ধ্যায় সাব্বির রহমান তাঁর বাবা-মাকে নিয়ে গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর হাতে বিয়ের দাওয়াত কার্ড তুলে দেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের একথা জানান। আমন্ত্রণপত্র গ্রহণ করে নতুন জীবনে সাব্বির রহমানের সফলতা কামনা করেছেন প্রধানমন্ত্রী।

ইংল্যান্ড বিশ্বকাপ শুরুর আগে একের পর এক বিয়ের খবর দিয়ে চমকে দিয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। সে তালিকায় ছিলেন সাব্বির রহমানও। গত মার্চে বান্ধবী অর্পার সঙ্গে আকদ সারেন তিনি। কিন্তু টানা খেলার মধ্যে থাকায় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি।

তবে আর দেরী নয়, আগামীকাল শনিবার ১৭ আগস্ট রাজধানীর একটি কনভেনশন হলে হলুদ দিয়ে শুরু হবে সাব্বির-অর্পার বিবাহ অনুষ্ঠান। ১৮ আগস্ট কনেপক্ষের বাড়িতে বরযাত্রী অনুষ্ঠান। একদিন বাদে ২০ তারিখ হবে বৌভাত। এরপর স্ত্রীকে নিয়ে নিজ গ্রাম রাজশাহীতে যাবেন তিনি। সেখানে নিজের এলাকায় ২৫ আগস্ট আরেকটি বৌভাত অনুষ্ঠানের বন্দোবস্ত করেছেন মিডলঅর্ডার এই ব্যাটসম্যান।

বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে এরই মধ্যে বিসিবি থেকে ১০ দিনের ছুটি নিয়েছেন সাব্বির রহমান। সব আনুষ্ঠানিকতা সেরে আগামী ২৮ আগস্ট টাইগার ক্যাম্পে যোগ দেবেন ২৭ বছর বয়সী এই ক্রিকেটার।

সাব্বিরের স্ত্রী অর্পা উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। গত মার্চে বাবা-মা ও কাছের কয়েকজন আত্মীয়স্বজনকে নিয়ে ঘরোয়া পরিবেশে আকদ হয়েছিল সাব্বির-অর্পার।

Advertisement