Beta

বাড়িতে তিন যৌনকর্মীর সঙ্গে উন্মত্ত ওয়ার্ন!

০১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩৩

স্পোর্টস ডেস্ক

অস্ট্রেলীয় কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন এখন উত্তর-পশ্চিম লন্ডনে স্থায়ীভাবে বসবাস করছেন। অভিজাত এই এলকায় একটি বাড়ি কিনেছেন তিনি। সম্প্রতি সেই বাড়িতে এমন কাণ্ড করলেন ওয়ার্ন, যা বেশ আলোচনায় এসেছে। তাঁর বান্ধবী নাকি তিন যৌনকর্মীকে নিয়ে হাজির হলেন সে বাড়িতে। সারা রাত চারজনের সঙ্গেই উন্মত্ত যৌনাচারে লিপ্ত হন ওয়ার্ন।

ব্রিটিশ সংবাদমাধ্যম মেন্ট্রোর খবরে বলা হয়েছে, সারা রাত নাকি নিজের বাড়ির দরজা-জানলা খোলা রেখে পার্টিতে মেতে ওঠেন ওয়ার্ন। তাঁর বান্ধবী ও তিন যৌনকর্মীর চিৎকারে সে রাতে ঘুমাতে কষ্ট হয় প্রতিবেশীদের। সকালে উঠে বান্ধবীদের নিয়ে বেরিয়ে যান ওয়ার্ন।

ওয়ার্নের বাড়ি এক প্রতিবেশী বললেন, ‘সে তো আমাদের পাত্তাই দেয় না— তাঁর সম্পর্কে আমরা কি জানলাম বা কি দেখলাম। আসলে তাঁর কিছু যায় আসে না। আমরা এখানে পরিবার নিয়ে বাস করি। এটা একটা সভ্য পাড়া। এখানে এমনটা মেনে নেওয়ার মতো নয়।’

অবশ্য এবার প্রথম নয়, প্রায় দুই দশক আগে ব্রিটিশ নার্স ডোনা রাইটের সঙ্গে ওয়ার্নের সম্পর্ক নিয়ে তোলপাড় হয়েছিল। রাইটকে তিনি নাকি অশ্লীল মেসেজ পাঠাতেন, ফোন করতেন। সে বিতর্কের কারণে অস্ট্রেলিয়া জাতীয় দলের সহ-অধিনায়কত্ব হারিয়েছিলেন সেই সময়। ২০০৩ সালে মেলবোর্নের এক স্ট্রিপার অ্যাঞ্জেলা গালাঘার দাবি করেছিলেন ওয়ার্নের সঙ্গে নাকি তাঁর প্রেম ছিল! ২০০৫ সালে ২৫ বছরের ব্রিটিশ ছাত্রী লরা সেয়ার্স ফাঁস করেন, কীভাবে ওয়ার্ন তাঁর সঙ্গে যৌনসঙ্গম করার জন্য কাকুতি-মিনতি করেছেন।

এরপরই স্ত্রী সিমিওনে কালাহানের সঙ্গে বিচ্ছেদ  হয়ে যায় ওয়ার্নের। অবশ্য এর জন্য শেন ওয়ার্নই দায়ী ছিলেন। তাঁর অতিরিক্ত নারী আসক্তির কারণেই স্ত্রী তাঁকে ছেড়ে চলে যান।

এদিকে ওয়ার্নের ছেলে জ্যাকসন ওয়ার্ন নাকি জুয়া খেলার প্রতি প্রচণ্ড আসক্ত। ১৯ বছরে পা দেওয়া জ্যাকসন ওয়ার্নের প্রথম সন্তান। ছেলের জুয়া খেলার আসক্তি নিয়ে চিন্তিত তাঁর মা।

Advertisement