Beta

বিমানবন্দর থেকে ফিরে এলেন মুস্তাফিজ

০৯ অক্টোবর ২০১৯, ২১:০৭

ক্রীড়া প্রতিবেদক

আগামীকাল বৃহস্পতিবার শুরু হচ্ছে জাতীয় লিগের প্রথম রাউন্ড। দেশের ঘরোয়া প্রথম শ্রেণির সবচেয়ে বড় এই আসরে মুস্তাফিজুর রহমানের খেলার কথা খুলনা বিভাগের হয়ে। তিনি খেলতে যাচ্ছিলেনও খুলনায়। কিন্তু বিমানবন্দর থেকেই এই বাঁহাতি পেসারকে ফিরিয়ে আনা হয়েছে।

গাতকাল মঙ্গলবার খুলানায় যাওয়ার উদ্দেশে বিকেল ৪টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান মুস্তাফিজ। সেখানে গিয়েই তিনি জানতে পারেন অপতত খুলনায় অনুষ্ঠেয় ম্যাচটি খেলতে হবে না তাঁকে।  

বিসিবি সুত্রে জানা গেছে, জাতীয় লিগের প্রথম রাউন্ডে মুস্তাফিজকে না খেলানোর পক্ষে মত দিয়েছেন জাতীয় দলের ফিজিও। কারণ নাকি চোট থেকে এখনো পুরোপুরি সেরে উঠেননি কাটার-মাস্টার। তাই বিমানবন্দর থেকে ফিরিয়ে আনা হয় তাঁকে।

এই ম্যাচে খুলনার হয়ে মুস্তাফিজ খেলছেন না বলে তাঁর জায়গায় সুযোগ পেয়েছেন তরুণ পেসার মোহাম্মদ রনি।

আগামীকাল দেশের চারটি ভেন্যুতে চারটি ম্যাচ দিয়ে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)। উদ্বোধনী দিনেই বড় ম্যাচ হচ্ছে। প্রথম ম্যাচেই লড়াইয়ে নামছেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল ও অভিজ্ঞ ব্যাটসম্যান মাহমুদউল্লাহ।

তামিম ইকবাল খেলবেন চট্টগ্রাম বিভাগের হয়ে। অবশ্য দলটির অধিনায়কের দায়িত্ব পালন করবেন মুমিনুল হক। আর ঢাকা মেট্রোর হয়ে অধিনায়কত্ব করবেন মাহমুদউল্লাহ।

দুই স্তরে ভাগ হয়ে আটি দল এই আসরে অংশ নিচ্ছে। প্রথম স্তরে আছে খুলনা বিভাগ, রাজশাহী বিভাগ, রংপুর বিভাগ ও ঢাকা বিভাগ। দ্বিতীয় স্তরে খেলছে চট্টগ্রাম বিভাগ, ঢাকা মেট্রো, সিলেট বিভাগ ও বরিশাল বিভাগ।

Advertisement