Beta

মাইকেল জ্যাকসনের মতো নেচে ভাইরাল শিশু!

১৭ আগস্ট ২০১৯, ১৭:৪০

অনলাইন ডেস্ক

বিশ্বখ্যাত মার্কিন গায়ক ও নৃত্যশিল্পী মাইকেল জ্যাকসনের নাচ অনুকরণ করেছেন অনেকেই। বিশ্বের বহু তারকা প্রয়াত এই শিল্পীর প্রেরণা। এবার এক শিশু অনুকরণ করল মাইকেলের নাচ। সেই ভিডিও রীতিমতো ঝড় তুলে নেট দুনিয়ায়।

একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, টেলিভিশনে চলছে জ্যাকসনের ‘থ্রিলার’। টেলিভিশনের সামনে দাঁড়িয়ে শিল্পীকে অনুকরণ করছে ওই ছোট্ট ছেলে। আদুরে ভিডিওটি দেখে হেসেই খুন অন্তর্জালবাসী।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে কালি তাফোয়া নামের এক অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার দেওয়া হয়েছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার ভাই নিজেকে মাইকেল জ্যাকসন মনে করে, আর সে ম্যাচ করে জ্যাকেটও পরেছে।’ গত ১৩ আগস্ট ভিডিওটি আপলোড করেন তিনি। আর এরই মধ্যে দেখা হয়েছে ৩.৬ মিলিয়নের বেশিবার। এখনো দেখছে অনেকে।

এ ছাড়া ভিডিওটিতে লাইক পড়েছে আড়াই লাখ আর রিটুইট করা হয়েছে ৭৪ হাজারবার। অসংখ্য মানুষের হৃদয় জয় করে নিয়েছে আদুরে শিশুটি।

একজন টুইটার ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘ভালোই নেচেছে সে। এমনটা ভালোবাসি। খুব আদুরে।’ একজন পরামর্শ দিয়ে লিখেছেন, ‘ওকে দ্রুত নাচের ক্লাসে পাঠাও! প্রতিশ্রুতি দিচ্ছি, এতে ওর লাভই হবে। অল্প বয়সেই শেখাটা সহজ।’

আরেক অন্তর্জালবাসী লিখেছেন, “ওয়াও, খুব আদুরে। একটুও ভয় পায়নি বাচ্চাটা? আমি তো বুড়ো বয়সেও ‘থ্রিলার’ দেখে ভয় পাই।”

Advertisement