Beta

এমন মদ্যপ দেখেছেন, জ্যান্ত সাপই গিলে খেলেন!

১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১০

কলকাতা সংবাদদাতা
ভারতের উত্তর প্রদেশ রাজ্যের আমরোহা জেলার মহিপাল সিং। ছবি : সংগৃহীত

মদের ঘোর আর মানুষের প্ররোচনায় জ্যান্ত সাপকে গিলে খেয়ে ফেললেন এক মদ্যপ। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। হাসপাতালে ভর্তির চার ঘণ্টার মাথায় মারা গেলেন তিনি।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশ রাজ্যের আমরোহা জেলার একটি গ্রামে। সূত্র জানায়, ওই গ্রামের বাসিন্দা মহিপাল সিং। বয়স ৪০। পেশায় শ্রমিক। পরিবারে রয়েছে স্ত্রী, তিন মেয়ে ও এক ছেলে।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, সেদিন মহিপাল বেশ নেশাগ্রস্ত ছিলেন। রাস্তা দিয়ে যাচ্ছিলেন, এ সময় দেখেন একটি সাপ রাস্তার পাশ দিয়ে যাচ্ছে। সঙ্গে সঙ্গে তিনি থেমে যান। দাঁড়িয়ে বেশ কিছুক্ষণ পর্যবেক্ষণ করে সাপটিকে।

ততক্ষণে কিছু লোকও জড়ো হয়ে গেছে সেখানে। তাঁরা সাপটিকে ধরে ফেলার জন্য মহিপালকে প্ররোচনা দিতে থাকেন। সেই প্ররোচনায় মদ্যপ মহিপাল প্রথমে সাপটির সঙ্গে কিছুক্ষণ খেলা করেন। তারপর সাপটিকে নিজের হাতে তুলে নেন।

মানুষ তখন মহিপালকে বাহবা দিতে থাকেন। এতে মহিপালও বেশ উৎসাহ বোধ করেন। তিনি সাপ নিয়ে আরো খেলা করতে থাকেন। একপর্যায়ে ভিড়ের মধ্যে কেউ একজন মহিপালকে সাপটি মুখের ভেতরে নেওয়ার প্ররোচনা দেন। আর সেটা করতে গিয়েই বিপদে পড়েন তিনি।

মুখের কাছে নেওয়ার সঙ্গে সঙ্গেই সাপটি সরাসরি মহিপালের শ্বাসনালির ভেতরে চলে যায়। মহিপাল চেষ্টা করেও সেটিকে আর বের করতে পারেননি। সঙ্গে সঙ্গে অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তারপর লোকজন তাঁকে হাসপাতালে নিয়ে যায়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement