Beta

ব্রাজিলে পানশালায় বন্দুকধারীদের হামলায় নিহত ১১

২০ মে ২০১৯, ১৩:০৮

অনলাইন ডেস্ক
ব্রাজিলের বেলেম শহরে রোববার বন্দুকধারীদের হামলায় ১১ জন নিহত হন। ঘটনার পর পানশালার বাইরে জড়ো হওয়া উৎসুক জনতা। ছবি : সংগৃহীত

ব্রাজিলের উত্তরাঞ্চলের পারা প্রদেশে একটি পানশালায় মুখোশপরা বন্দুকধারীদের হামলায় অন্তত ১১ জন নিহত হয়েছেন বলে জানিয়েছে দেশটির জননিরাপত্তা বিভাগ।

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়, গতকাল রোববার বিকেল ৪টার দিকে প্রদেশের বেলেম শহরের একটি পানশালায় ওই হামলার ঘটনা ঘটে।

নিউইয়র্ক পোস্ট জানায়, তিনটি গাড়ি ও একটি মোটরসাইকেলে করে সাতজন অস্ত্রধারী ওই তাণ্ডব চালায়। এ হামলার কারণ সম্পর্কে কর্তৃপক্ষ এখনো কিছু জানায়নি।

ব্রাজিলভিত্তিক সংবাদমাধ্যম জি-১-এর বরাত দিয়ে নিউইয়র্ক পোস্ট আরো জানায়, হামলায় নিহত ১১ জনের মধ্যে ছয় নারী ও পাঁচজন পুরুষ। বেশিরভাগেরই মাথায় গুলি লেগেছে বলে জানায় তারা। 

হামলাকারীদের মধ্যে কেবল একজনকে আহত অবস্থায় আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। ওই ব্যক্তি বর্তমানে পুলিশি হেফাজতে আছে। অন্য হামলাকারীরা পালিয়ে যায়।

হামলার শিকার ওই পানশালাটি অপরাধপ্রবণ একটি এলাকায় অবস্থিত। অপরাধসংশ্লিষ্ট কারণে এ বছরের শুরুতেও ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছিল।

Advertisement