Beta

সাপ দিয়ে গাড়ি ছিনতাই করলেন নারী!

১০ জুলাই ২০১৯, ১৫:৩৭ | আপডেট: ১০ জুলাই ২০১৯, ১৫:৪৩

অনলাইন ডেস্ক

গাড়ি ছিনতাইয়ের অভিনব এক পন্থা অবলম্বন করলেন এক মার্কিন নারী। দক্ষিণ ক্যারোলিনা পুলিশ কর্তৃপক্ষ জানিয়েছে, জ্যান্ত সাপ ছুঁড়ে গাড়ি ছিনতাই ও রাষ্ট্রীয় সম্পদ ক্ষতিগ্রস্ত করার অভিযোগ ওই নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ বুধবার স্কাই নিউজের এক প্রতিবেদনে বলা হয়, গত শুক্রবার দক্ষিণ ক্যারোলিনার গ্রিনভাইল শহরে এক বার্ষিক সাংস্কৃতিক উৎসব চলার সময় হিলম্যারি মোরেনো-বেরিওস নামের ২৯ বছর বয়সী ওই নারী একটি গাড়ি ছিনতাই করে। গাড়ির চালকের আসনে থাকা নারীকে তাঁর গাড়ির চাবি দিয়ে দেওয়ার হুমকি দেন হিলম্যারি। কিন্তু চাবি দিতে অস্বীকৃতি জানালে হিলম্যারি গাড়ির চালকের গায়ে একটি কালো রঙের সাপ ছুঁড়ে মারেন।

এতে ভয় পেয়ে গাড়ি থেকে দ্রুত নেমে পড়েন গাড়িচালক নারীটি। এরপর গাড়িতে চড়ে বসে দ্রুত এলাকা ছাড়ার চেষ্টা করেন হিলম্যারি। তাড়াহুড়া করতে গিয়ে কাছেই স্থানীয় জনগণের অংশ নেওয়া একটি উৎসবের জন্য দেওয়া ব্যারিকেডে গাড়িটি ঠুকে দেন হিলম্যারি। এই সংঘর্ষে আহত হলে হিলম্যারিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

উৎসবের ব্যারিকেডে হিলম্যারির গাড়ি নিয়ে ধাক্কা খাওয়ার সময়কার একটি ভিডিও ফুটেজ ছেড়েছে স্থানীয় পুলিশ। স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, এ সংঘর্ষের ফলে গ্রিনভাইল শহর কর্তৃপক্ষের প্রায় সাড়ে ১৭ হাজার ডলার ক্ষয়ক্ষতি হয়েছে।

পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, ওই সংঘর্ষে কেউ আহত হয়নি এবং সাপটিকে জীবিত উদ্ধার করে কাছের একটি জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে।

আর হিলম্যারিকে গাড়ি ছিনতাই, সরকারি সম্পদ ক্ষতিগ্রস্ত করাসহ ট্রাফিক আইন ভঙ্গ করার অভিযোগে আটক করেছে পুলিশ।

Advertisement