Beta

প্রেমিকার বাবাকে অন্তরঙ্গ মুহূর্তের ছবি পাঠিয়ে প্রেমিক কারাগারে

০১ আগস্ট ২০১৯, ২১:১৯

অনলাইন ডেস্ক

অনেকদিনের প্রেমের সম্পর্ক ছিল দুজনের মধ্যে। কিন্তু বিয়ের প্রস্তাব দিতেই বেঁকে বসেন প্রেমিকা। প্রত্যাখ্যান হওয়ায় ওই প্রেমিক সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ছড়িয়ে দেন। শুধু তাই নয়, প্রেমিকার বাবাকেও পাঠিয়ে দেন সেই ছবি।

ভারতীয় গণমাধ্যম জানায়, অভিযুক্ত যুবকের বাড়ি ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের হুগলির রিষড়ায়। আর প্রেমিকার বাড়ি বিধাননগর কমিশনারেট এলাকায়।

অন্তরঙ্গ মুহূর্তের ছবি ছড়ানোর জেরে মোহিত শর্মা নামের ওই যুবককে গ্রেপ্তার করে স্থানীয় সাইবার ক্রাইম থানা। এর পর আদালত নির্দেশ দেয় ১৪ দিন জেলহাজতে রাখার।

জানা যায়, ২০১১ সাল থেকে দুজনের প্রেমের সম্পর্ক। বেশ কয়েকবার প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠও হয়েছিল মোহিত।

তরুণীর পরিবারের দাবি, সম্প্রতি দুজনের বিচ্ছেদ হয়ে যায়। আর এরপরই প্রেমিকার অন্তরঙ্গ মুহূর্তের ছবি মোহিত আপলোড করে দেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। এমনকি, হোয়াটসঅ্যাপের মাধ্যমে সেই ছবি পাঠিয়ে দেন ওই তরুণীর বাবাকেও।

আর তাই পুলিশের দ্বারস্থ হয় তরুণীর পরিবার। মোহিত শর্মার বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হয় বিধাননগর কমিশনারেটের সাইবার ক্রাইম থানায়। অভিযোগ পাওয়ামাত্রই কড়া পদক্ষেপ নেয় পুলিশ।

তদন্তকারী পুলিশ কর্মকর্তা জানান, গত কয়েক বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু মোহিতকে বিয়ে করতে রাজি ছিলেন না ওই তরুণী। সে কথা উঠতেই সম্পর্কে ইতি টানেন তিনি। প্রেমিকার প্রত্যাখ্যান মেনে নিতে পারেননি মোহিত। তবে কেন বিয়েতে রাজি হয়নি এই নিয়ে মুখ বন্ধ রেখেছে তরুণীর পরিবার।

Advertisement