Beta

গাড়িতে বসে সানগ্লাস তোলার চেষ্টা, ভিডিও ভাইরাল

০৬ আগস্ট ২০১৯, ২৩:০১

অনলাইন ডেস্ক

জ্যামে, মশায়, দূষণে কিংবা নাগরিক কোলাহলে কিছুটা বিরক্ত? সপ্তাহের আজকের দিনটি ভালো যাচ্ছে না? তাহলে আপনার জন্য এখানে এমন কিছু আছে যা আপনাকে সময় ভুলিয়ে আনন্দ দেবে!

‘কাণ্ডজ্ঞান বড়ই দুর্লভ’ শিরোনামে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটিকে বেশ মজাদার বলতেই হবে।

ভিডিওটিতে দেখা যায়, একজন ব্যক্তির রোদচশমা গাড়ি থেকে বাইরে পড়ে যায়। লোকটি গাড়ির ভেতরে বসেই একটি ছোট লাঠির মাধ্যমে রোদচশমাটি তুলতে চেষ্টা করছিলেন। একপর্যায়ে লাঠিটিও নিচে পড়ে যায়।

আপনার মনে নিশ্চয়ই প্রশ্ন এসেছে, তিনি তো গাড়ির দরজা খুলেই চশমাটি তুলতে পারতেন, কেন তুললেন না? আমাদেরও একই প্রশ্ন, যার সদুত্তর ওই ভদ্রলোক মহোদয় হয়তো দিতে পারতেন। তবে শিরোনামটি নিশ্চয়ই আরেকবার পড়তে চাইবেন—কাণ্ডজ্ঞান বড়ই দুর্লভ।

চশমা তোলার প্রাণান্ত চেষ্টা দেখে গাড়ির ভেতর থেকে এগিয়ে আসেন তাঁর এক বন্ধু। বন্ধুর কাণ্ডটি আরো মজার।

গাড়ি থেকে নেমে এসে বন্ধু লাঠিটি তুলে নেন এবং বন্ধুর হাতে তুলেও দেন। তবুও তিনি রোদচশমাটি তোলেননি। আপনার মনে কি আবারও প্রশ্ন জেগেছে, বন্ধুটিও কেন চশমাটি তুললেন না? স্বাভাবিকভাবেই এ প্রশ্নের উত্তরও সেই ভদ্রলোক ছাড়া কেউ দিতে পারবেন না! ফের শিরোনামটি মনে পড়বে—কাণ্ডজ্ঞান বড়ই দুর্লভ।

ভিডিওটি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। অসংখ্য মজার মজার কমেন্টও পড়ছে সেখানে। বেশ মজার না? সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement