Beta

একদিনে দুইবার গণধর্ষণের শিকার কিশোরী

০৮ আগস্ট ২০১৯, ২৩:৩৭

অনলাইন ডেস্ক

অপহরণের পর গণধর্ষণ করা হয় ১৫ বছরের এক কিশোরীকে। রক্তাক্ত অবস্থায় মেয়েটি বাড়ি ফেরার জন্য রাস্তায় দুই ব্যক্তির গাড়িতে লিফট চায়। লিফট দেব বলে তাকে গাড়িতে তোলে ওই দুই ব্যক্তি। তারপর গণধর্ষণের শিকার ওই কিশোরীকে তারা আবার ধর্ষণ করে। নৃশংস ঘটনাটি ঘটেছে ভারতের গুরগাঁওয়ের পুনহানা এলাকায়।

সংবাদমাধ্যম নিউজ ১৮ জানায়, ঘটনাটি ঘটেছে গত ৩০ জুলাই। কিন্তু ওই কিশোরী ভয়ে বলতে পারছিল না বাড়িতে। এরপর মারাত্মক জ্বর ও মানসিক অবসাদে শেষ পর্যন্ত বাবাকে বলে বিষয়টি। বাবার সঙ্গেই সে যায় পুলিশ স্টেশনে। শারীরিক পরীক্ষা করে চিকিৎসক জানায়, কিশোরীকে একাধিক বার ধর্ষণ করা হয়েছে।

ওই কিশোরী পুলিশকে জানায়, গত ৩০ জুলাই কয়েকজন তাকে অপহরণ করে। একটি ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে মাথায় দেশি পিস্তল ঠেকিয়ে একটি লোক তার কয়েকজন বন্ধুকে ডাকে। তারপর সবাই মিলে ধর্ষণ করে তাকে।

তাকে ঝোপে পড়ে থাকতে দেখে স্থানীয় কয়েকজন রাস্তায় দুই ব্যক্তিকে বলেন, মেয়েটিকে বাড়ি পৌঁছে দিতে। ওই দুই ব্যক্তি মেয়েটিকে গাড়িতে লিফট দেওয়ার নাম করে আবার একটি নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানে তারা আবার ধর্ষণ করে মেয়েটিকে।

মেয়েটির বাবা জানান, কয়েকদিন ধরেই তাঁর মেয়ে ভীত সন্ত্রস্ত ছিল। এজন্য তাঁর সন্দেহ হয়। অনেক জিজ্ঞাসার পর মেয়েটি বর্ণনা করে সেদিনের বীভৎ‌স সেই ঘটনা।

পুলিশ জানায়, মেয়েটির বয়ানের ভিত্তিতেই তদন্ত চলছে। নানা জায়গায় তল্লাশি চালানো হচ্ছে।

Advertisement