Beta

দোকানে ঢুকে নিজেই চা বানিয়ে পরিবেশন করলেন মমতা

২২ আগস্ট ২০১৯, ০৮:১৫ | আপডেট: ২২ আগস্ট ২০১৯, ১০:০০

অনলাইন ডেস্ক

জনসংযোগের জন্য অভিনব পন্থা অবলম্বন করলেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল বুধবার পশ্চিমবঙ্গের উপকূলীয় শহর দিঘা সফরের সময় একটি গ্রাম্য চায়ের দোকানে চা বানাতে দেখা গেল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে।

গতকাল বুধবার দিঘা থেকে ফেরার পথে দত্তপুরে রাস্তার ধারের একটি দোকানে ঢুকে পড়েন মমতা। দোকানে দাঁড়িয়েই চা বানান তিনি। পরে সফরসঙ্গী মন্ত্রীদের চা পরিবেশন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীকে দেখতে দোকানে ভিড় জমে যায়। ভারতীয় সংবাদমাধ্যম ওয়ান ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।

গতকাল বুধবার দিঘা সফরের সময় স্থানীয়দের অভাব-অভিযোগ শোনেন মমতা। গতকাল প্রশাসনিক বৈঠকের পর মন্ত্রী, সংসদ সদস্য ও সরকারি কর্মকর্তাদের নিয়ে বেরিয়ে পড়েন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। দত্তপুর এলাকায় স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলেন তিনি। স্থানীয় নারীদের মধ্যে শাড়ি বিলি করেন। শিশুদের চকলেটও দেন মমতা। দিঘা থেকে ফেরার পথে রাস্তার ধারের একটি চায়ের দোকানে ঢুকে পড়েন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। দোকানিকে সরিয়ে নিজেই চা বানাতে ব্যস্ত হয়ে পড়েন। চা বানানোর পর নিজে পান করার পাশাপাশি সঙ্গে থাকা মন্ত্রীদেরও দেন। এ সময় মমতা বন্দ্যোপাধ্যায় জানান, তিনি রান্না করতে ভালোবাসেন, কিন্তু সময়ের অভাবে তা হয়ে ওঠে না।

প্রশাসনিক বৈঠকে যোগ দিতে গত সোমবার বিকেলে দিঘায় গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement