Beta

ফ্রিজে ঢুকে বসে রইল কন্যাশিশু, অতঃপর…

০১ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৭

অনলাইন ডেস্ক

দুর্বিষহ গরমে অতিষ্ঠ হয়ে অনেককেই বলতে শোনা যায়, ইচ্ছে করে ফ্রিজের ভেতরে ঢুকে বসে থাকি! বড়রা তা না পারলেও শিশুদের পক্ষে তা ভীষণ সম্ভব। এবার তা করেও দেখিয়েছে এক শিশু। আর সেই ভিডিও রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছে নেটিজেনদের মধ্যে।

ইন্ডিয়া টুডে এক খবরে জানিয়েছে, এক কন্যাশিশু হঠাৎ করেই রেফ্রিজারেটরে ঢুকে পড়ে। টের পেয়ে ওই শিশুর পুলিশ বাবা তাঁর মেয়েকে সেখান থেকে বেরিয়ে আসতে বলেন। বাবার এ আহ্বানে সাড়া দিতে একেবারেই নারাজ মেয়ে। এক দফা উঠলেও আবার গিয়ে বসে পড়ে সেখানে। বাবা-মেয়ের দারুণ এ খুনসুটি ভীষণ উপভোগ করেছেন নেটিজেনরা।

‘দয়া করে রেফ্রিজারেটর থেকে বের হয়ে আসুন ম্যাম, বের হয়ে আসুন, নয়তো আপনি গ্রেপ্তার হতে পারেন,’ এভাবেই আদুরে মেয়েকে বলছিলেন পুলিশ বাবা। কিন্তু মেয়ে কোনোভাবেই তাঁর অনুরোধ মানতে নারাজ। উল্টো বাবাকেই বলছে, ‘তুমি যাও!’

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভিডিওটি শেয়ার করেন একজন। এরই মধ্যে বেশ সাড়া ফেলেছে অন্তর্জালে। দেখা হয়েছে পাঁচ লাখ ৩৭ হাজারের বেশিবার।

হৃদয়ছোঁয়া ভিডিওটি ঘিরে প্রতিক্রিয়াও ব্যক্ত করেছেন অনেকে। একজন লেখেন, ‘মেয়েটি খুব আদুরে। স্রষ্টা তার মঙ্গল করুন।’ আরেক নেটিজেন লেখেন, ‘মেয়েটি সত্যিই খুব মিষ্টি। সে যেভাবে তার বাবাকে না বলছে, তা বেশ চমকপ্রদ।’

মজার ছলে আরেকজন লেখেন, ‘আমার শিশুটিও ভিডিওটি দেখেছে। নিশ্চয়ই ওর কার্যতালিকায় আরো একটি কাজ যোগ হলো।’

Advertisement