Beta

এই না হলে সুখী পরিবার! (ভিডিওসহ)

০১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০০

অনলাইন ডেস্ক

কেউ দাঁড়িয়ে, কেউ বা বসেছে বিশেষ ব্যবস্থায় বসানো একটি বাঁশের ওপর। চালক বেচারা সামনের কিছু দেখতে পাচ্ছেন কি না, তা গবেষণার ব্যাপার হতে পারে। তবে বাইক চলছে দিব্যি। গাদাগাদি করে থাকা সাতজনের সঙ্গে আছে দুটি কুকুরও। আর পাশ থেকে একজন সেই দৃশ্য ধারণ করে ছড়িয়ে দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সেই ভিডিও অন্তর্জালে ঝড় তুলেছে।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়। সেখানে দেখা যায়, একজন ব্যক্তি তাঁর পুরো পরিবারসহ কিছু বাক্সপ্যাটরা নিয়ে মোটরবাইকে করে যাচ্ছেন। তাঁদের সঙ্গে দুই কুকুরও ছিল।

ভিডিওতে শিশু-নারীসহ সাতজন মানুষ দেখা যায়। কুকুর দুটিকে ধরলে সংখ্যাটি গিয়ে দাঁড়াচ্ছে ৯-তে। তিনজন বাইকের পেছনের অংশে বসেছিলেন। এর পরেই বসেছিলেন তাঁদের মা। তাঁর সামনে বসা আরো দুই শিশু। যথারীতি সবার সামনে ছিলেন চালক ভদ্রলোক।

ভিডিওতে বাইকের পাশে বসে থাকা কুকুরকেই সবচেয়ে স্বাচ্ছন্দ্য দেখাচ্ছিল। তবে ভিডিওটি খুব ভালো করে দেখলে আরো একটি কুকুরের দেখা মিলবে। সামনের দিকে বসে থাকা এক শিশু ধরে আছে সেই কুকুরকে। ভিডিওর সঙ্গে জুড়ে দেওয়া গানটিও বেশ মানিয়েছে।

দারুণ এ ভিডিও অবাক করেছে নেটিজেনদের। অনেকেই এটি দেখে হাসি থামাতে পারছেন না। অনেক মন্তব্যও পেয়েছে ভিডিওটি। একজন লেখেন, ‘সুখী পরিবারের দারুণ উদাহরণ।’ অপর এক নেটিজেন লেখেন, ‘কিনারে বসে থাকা কুকুরকে আমি হিংসা করছি।’

Advertisement