Beta

পাকিস্তানের প্রতিভাবান পেসারকে বুকে জড়ালেন শাহরুখ, ভিডিও ভাইরাল

০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৩৬

অনলাইন ডেস্ক
প্রথম ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্সের কারণে ড্রেসিংরুমে গিয়ে পাকিস্তানের পেসার হাসনাইনকে বুকে জড়িয়ে নেন শাহরুখ খান। ছবি : সংগৃহীত

দুই প্রতিবেশী দেশের সম্পর্কে যতই বৈরিতা থাকুক না কেন, তা খেলার জগতে প্রভাব ফেলতে পারে না। সাম্প্রতিক একটি ভিডিও যেন তারই প্রমাণ। পাকিস্তানের প্রতিভাবান পেসার মোহাম্মদ হাসনাইন এবার হয়তো সেটা বুঝতে পারলেন। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) তিনি খেলেন শাহরুখ খানের দলের হয়ে। ভালো পারফর্ম করায় তাঁকে বুকে জড়িয়ে নিলেন দলের অন্যতম কর্ণধার বলিউডের প্রভাবশালী তারকা শাহরুখ খান।

সম্প্রতি সিপিএলের একটি ম্যাচে হাসনাইন দারুণ বোলিং করেন। প্রথম ম্যাচেই শাহরুখের দল ট্রিনবাগো নাইট রাইডার্সের (টিকেআর) জয়ের পেছনে গুরুত্বপূর্ণ অবদান রাখেন তিনি। আর প্রথম ম্যাচ থেকেই হাসনাইনের ভক্ত বনে যান শাহরুখ। লিগে নিজেদের প্রথম ম্যাচে শাহরুখ খানের দল হারায় কিটস অ্যান্ড নেবিস পেট্রিয়টসকে। তার পরই ড্রেসিংরুমে গিয়ে পাকিস্তানের পেসার হাসনাইনকে বুকে জড়িয়ে নেন কিং খান। হাসনাইনের প্রশংসা করেন শাহরুখ। এমনিতেই পাকিস্তান প্রিমিয়ার লিগে ভালো পারফরম্যান্স করার পর থেকে হাসনাইন বিশ্ব ক্রিকেটের আলোচনায় উঠে এসেছেন। এবার সিপিএলেও দুর্দান্ত পারফরম্যান্স করলেন তিনি।

প্রথম ম্যাচে হাসনাইন পান তিন উইকেট। তার দুরন্ত বোলিংয়ে ভর করেই টিকেআর ১১ রানে হারিয়েছে কিটস অ্যান্ড নেবিস পেট্রিয়টসকে। হাসনাইন ছাড়া নিউজিল্যান্ডের অলরাউন্ডার জেমস নিসাম ও উইন্ডিজ অলরাউন্ডার কায়রন পোলার্ডও ভালো পারফর্ম করেন।

Advertisement