Beta

বাসের জানালা দিয়ে বমি করতে গিয়ে নারীর মাথা দ্বিখণ্ডিত

০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৯:১১

অনলাইন ডেস্ক

চলন্ত বাসের জানালা দিয়ে মাথা বা হাত বের করা মানে নিশ্চিত দুর্ঘটনা। এ জন্য যাত্রাপথে বার বার সবাইকে এ বিষয়ে সতর্ক করে দেওয়া হয়। তার পরও কেউ কেউ ভুল করে। তেমনই একজন হলেন ভারতীয় এই নারী।

দেশটির গণমাধ্যমগুলো জানিয়েছে, চলন্ত বাসের জানালা দিয়ে মাথা বের করে বমি করছিলেন ভানু মণ্ডল নামের এক নারী। এ সময় রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটির ধাক্কায় ভানুর মাথা দ্বিখণ্ডিত হয়ে যায়।

রোববার সকালে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের লালবাগে এ ঘটনা ঘটে। এরইমধ্যে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ভানুর বাড়ি মুর্শিদাবাদের জিয়াগঞ্জ এলাকায়। লালবাগ হাসপাতাল চত্বরে ফলের দোকান ছিল তার।

রোববার সকালে ভানু জিয়াগঞ্জ থেকে বহরমপুরগামী একটি বাসে ওঠেন। তবে বাসে ওঠার পর থেকেই অসুস্থ বোধ করছিলেন তিনি। এরপর লালবাগ যাওয়ার পথে নাকুরতলা এলাকায় বাসের জানালা থেকে মুখ বের করে বমি করতে যান।

তখনই রাস্তার পাশের বিদ্যুতের খুঁটিতে তাঁর মাথা সজোরে ঢুকে যায়। মুহূর্তে দুই ভাগ হয়ে যায় ভানুর মাথার খুলি। একাংশ ছিটকে পড়ে রাস্তায়। রক্তে ভেসে যায় বাস ও রাস্তা। এরপর বাসের যাত্রীরা কোনোরকমে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement