Beta

গান ও তবলা বাজিয়ে ইন্টারনেট কাঁপাচ্ছে ছোট ‘উস্তাদ’ (ভিডিওসহ)

০৯ সেপ্টেম্বর ২০১৯, ২০:২৮

অনলাইন ডেস্ক

আপনি মন দিয়ে খুঁজলে দেখবেন দুনিয়াতে প্রতিভার কোনো অভাব নেই। যেদিকেই তাকাবেন সেদিকেই দেখতে পাবেন প্রতিভার ছড়াছড়ি। তা অল্প বয়সই হোক বা প্রাপ্তবয়স্ক, কোনোভাবেই প্রতিভার বিচ্ছুরণকে কেউ কোনো দিন রুখতে পারেনি এবং পারবেও না।

সোনা মহাপাত্র বলিউডে বেশ পরিচিত নাম। ফুকরের আম্বরসরিয়ার গেয়ে আলোচনায় আসেন তিনি। সোনা মহাপাত্র একটি শিশুর তবলা বাজানো ও গান গাওয়ার ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন। অল্প সময়ের মধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়েছে।

খুদে গায়ক ও বাদকের সুর আর ভঙ্গিমায় মুগ্ধ হয়েছে নেট দুনিয়া। প্রশংসায় ভাসছে শিশুটি। তবে শিশুটির পরিচয় প্রকাশ করা হয়নি। ভিডিওটির সঙ্গে তার পরিচয় জানাননি সোনা মহাপাত্র।

এক সপ্তাহ আগে ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করা হয়। সেখানে দেখা যায়, একটি ছোট্ট শিশু ওড়িয়া গান গাইছে নিজের মতো করে। একই সঙ্গে বাজাচ্ছে তবলা। তার গান গাওয়ার সঙ্গে তবলা বাজানোর এই ভিডিও দেখে অনেকেই বলছেন, এই শিশুর ভাবভঙ্গি পেশাদারদের মতো।

সোনা মহাপাত্রের এই পোস্ট দেখে নেটিজেনরা মন্তব্য করেছেন, শিশুকে যদি সঠিক তালিম ও দিশা দেখানো যায় তাহলে সে অনেক দূর যাবে। কেউ বলেছেন, বিস্ময় বালক।

Advertisement