Beta

পিভি সিন্ধুর সঙ্গে বিয়ে না হলে অপহরণের হুমকি দিলেন ‘১৬ বছরের’ বৃদ্ধ!

১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২৮ | আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৩৪

অনলাইন ডেস্ক

অলিম্পিকে ভারতকে রুপা এনে দেওয়া ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু। কিছুদিন আগেই ওয়ার্ল্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন হয়েছেন। মেধাবী ও গুণী তো বটেই, দেখতেও বেশ সুন্দরী সিন্ধু। সবমিলিয়ে অনুমান করা যায়, ভারতে তাঁর গুণগ্রাহী এবং পাণিপ্রার্থী নেহায়েত কম হবে না। কিন্তু তাই বলে এমন প্রস্তাবও পেতে পারেন, তা বোধ হয় স্বপ্নেও ভাবেননি পিভি সিন্ধু। প্রেম নয়, সিন্ধুকে বিয়ে করতে চান ৭০ বছরের এক প্রেমিকপ্রবর।

পিভি সিন্ধুর প্রেমে পাগল তামিলনাডু়র রামনাথপুরমের বাসিন্দা ৭০ বছরের মালায়স্বামী। কেবল কথার কথা নয়, সিন্ধুকে বিয়ে করতে চেয়ে জেলা প্রশাসকের কাছে পিটিশন দাখিল করেছেন এই বৃদ্ধ! শুধু তাই নয়, ২৪ বছর বয়সী সিন্ধুাকে বিয়ে না করার ব্যবস্থা না করে দিলে, তাঁকে অপহরণ করবেন বলে জানিয়েছেন মালায়স্বামী।

গতকাল মঙ্গলবার পিভি সিন্ধুর একটি ছবি ও বিয়ের ইচ্ছা প্রকাশ করে চিঠি লিখে নিজে গিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে জমা দেন ওই বৃদ্ধ।

নিজের বয়স মাত্র ১৬ বছর দাবি করে মালায়স্বামী বলেন, ‘আমার জন্ম ২০০৪ সালের ৪ এপ্রিল। আমি সিন্ধুকে জীবনসঙ্গিনী হিসেবে পেতে চাই।’

গত মাসে নিজ দেশের ইতিহাসে প্রথমবারের মতো ব্যাডমিন্টনের বিশ্ব চ্যাম্পিয়নশিপ জিতেন হায়দরাবাদের মেয়ে পিভি সিন্ধু। ২০১৩ ও ২০১৪ সালে ব্যাডমিন্টনের বিশ্বচ্যাম্পিয়নশিপ থেকে জিতেছিলেন ব্রোঞ্জ পদক। এরপর ২০১৭ ও ২০১৮ সালে টানা দুটি আসরে রুপা জিতেই সন্তুষ্ট থাকতে হয় সিন্ধুকে। দুটি ব্রোঞ্জ, দুটি রুপার পর এ বছর সোনা জয় করেন রিও অলিম্পিকে রুপা জয়ী এই তারকা।

Advertisement