Beta

ভিক্ষুকের ঘরে লাখ লাখ টাকা! (ভিডিওসহ)

০৭ অক্টোবর ২০১৯, ১৭:৫০ | আপডেট: ০৭ অক্টোবর ২০১৯, ১৮:১৩

অনলাইন ডেস্ক

এক ভিক্ষুকের ঘর থেকে ফিক্সড ডিপোজিটে জমানো আট লাখ ৭৭ হাজার টাকার নথিসহ প্রায় ১০ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনায় ওই ভিক্ষুকের মৃত্যুর পর ভারতের মুম্বাইয়ে তাঁর বাড়িতে অভিযান চালিয়ে এই টাকা উদ্ধার করা হয়।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানায়, ওই ভিক্ষুকের ঘর থেকে ফিক্সড ডিপোজিটে জমানো আট লাখ ৭৭ হাজার টাকার নথি ও এক লাখ ৫০ হাজার টাকার কয়েন উদ্ধার করা হয়। ওই লক্ষাধিক টাকাসহ তাঁর বেশ কয়েকটি ব্যাঙ্ক অ্যাকাউন্টও পাওয়া গেছে।

প্রদিবেদনে বলা হয়, মৃত ভিক্ষুকের নাম বিরজু চন্দ্র আজাদ। ভিক্ষুকের জীর্ণ ঘরে এত টাকা দেখে পুলিশের চক্ষু চড়কগাছ। ঘরে থাকা স্তূপাকার কয়েনগুলো গুনতে কয়েক ঘণ্টা লেগে যায় পুলিশের।

শেষ পর্যন্ত তারা দেখে, কয়েনেই ভিক্ষুকের সঞ্চয় প্রায় দেড় লাখ টাকা। দক্ষিণ-পূর্ব মুম্বাইয়ের গোবান্দি এলাকার এক বস্তিতে একা এক কুঁড়েঘরে থাকতেন ওই ভিক্ষুক। তাঁর ঘর থেকে একটি ভোটার পরিচয়পত্র ও আধারকার্ড উদ্ধার করা হয়।

পুলিশ জানান, গোবান্দি এবং মানখুর্দের মধ্যে রেললাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয় বিরজু চন্দ্র আজাদের। গত ৪ অক্টোবর বিরজু চন্দ্রের মৃত্যুর পর তাঁর আত্মীয়দের সন্ধান করতে তাঁর বাড়িতে যায় পুলিশ। কিন্তু সেখানে দীর্ঘদিন ধরে বিরজু চন্দ্রের জমানো টাকা দেখে অবাক হয় পুলিশ।

 

Advertisement