Beta

বিজেপি নেতাসহ পরিবারের ৪ সদস্যকে গুলি করে হত্যা

০৭ অক্টোবর ২০১৯, ১৯:৫১

অনলাইন ডেস্ক

ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রে স্থানীয় এক বিজেপি নেতা ও পরিবারের চার সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাজ্যের জলগাঁও জেলায় এই হত্যাকাণ্ডটি ঘটে।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, রোববার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে বাড়িতেই অবস্থান করছিলেন ৫৫ বছর বয়সী বিজেপি নেতা রবীন্দ্র খারাত। সে সময় হঠাৎ করেই ছুরি ও বন্দুক হাতে ঘরের ভেতর প্রবেশ করে অজ্ঞাত পরিচয় তিন দুর্বৃত্ত।

তখন সেই বিজেপি নেতা ও তাঁর পরিবারের সদস্যদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করে বন্দুকধারীরা। মূলত এর পর পরই তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে হাসপাতালে নেওয়া হলে বিজেপি নেতাসহ পরিবারের সবাইকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

তবে ঠিক কী কারণে তাঁদের হত্যা করা হয়েছে তা এখনো পরিষ্কার নয়। যদিও ঘটনার পর দুর্বৃত্তরা নিজেরাই থানায় গিয়ে আত্মসমর্পণ করে। বর্তমানে হামলায় অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করছে জলগাঁও পুলিশ।

বিজেপি নেতা রবীন্দ্র খারাত ছাড়াও নিহত হয়েছেন তাঁর ভাই সুনীল (৫৬), তাঁর দুই ছেলে প্রেম সাগর (২৬) ও রোহিত (২৫)। তাছাড়া গাজারে নামে পরিবারের আরো এক সদস্য দুর্বৃত্তদের গুলিতে প্রাণ হারিয়েছেন।

Advertisement