উপায় ও গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের চুক্তি স্বাক্ষর

Looks like you've blocked notifications!
দেশের অন্যতম শীর্ষস্থানীয় ডিজিটাল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান, উপায় এবং গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের সঙ্গে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ছবি : সংগৃহীত

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ডিজিটাল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান, উপায় এবং গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের সঙ্গে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির আওতায় উপায় গ্রাহকেরা উপায় অ্যাপের মাধ্যমে গার্ডিয়ান লাইফ থেকে বীমা পলিসি কিনতে পারবেন।

উপায়ের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সাইদুল হক খন্দকার এবং গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ভারপ্রাপ্ত সিইও শেখ রাকিবুল করিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

গ্রাহকেরা এখন থেকে উপায় অ্যাপ ব্যবহার করে গার্ডিয়ান লাইফের জনপ্রিয় ‘ইজিলাইফ’ স্কিম কিনতে পারবেন।

সব শ্রেণির জনগণকে আরও বৃহৎ পরিসরে আর্থিক সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি উপায় চলতি বছরের মার্চ মাসে যাত্রা শুরু করে।

গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের পক্ষে চিফ অপারেটিং অফিসার শামীম আহমেদ, হেড অব ডিজিটাল চ্যানেলস ও এডিসি ইয়াসিন আরাফাত, কী লিড (ডিজিটাল চ্যানেলস ও এডিসি) শাহরিয়ার আকন্দ, এভিপি (ডিজিটাল চ্যানেলস ও এডিসি) আরিফুল হক এবং উপায়ের পক্ষে চিফ ফিন্যান্সিয়াল অফিসার নূর-ই-আলম সিদ্দিকী, ডাইরেক্টর (বিজনেস সেলস) সাদ মোহাম্মদ ফজলুল করিম, ডেপুটি ডাইরেক্টর (বিজনেস সেলস) নাজিম উদ্দিন আহমেদ, অ্যাসিস্ট্যান্ট ডাইরেক্টর (বিজনেস সেলস) মো. রেজওয়ানুল হক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠনে উপস্থিত ছিলেন।