‘ফাইন্ডার চাবুক কিনলে ঘোড়া ফ্রি’ ক্যাম্পেইনের বিজয়ীকে পুরস্কার

Looks like you've blocked notifications!
গত রোববার ফাইন্ডারের ‘চাবুক কিনলে ঘোড়া ফ্রি’ ক্যাম্পেইনের বিজয়ী মোহাম্মদ শাহ আলমের হাতে পুরস্কার হিসেবে তুলে দেওয়া হয় একটি ব্র্যান্ড নিউ মোটরবাইক। ছবি : বিজ্ঞপ্তি

দেশের শীর্ষস্থানীয় ভেহিকেল ট্র্যাকিং সার্ভিস ফাইন্ডার জিপিএস ট্র্যাকিং সার্ভিস। যানবাহনের নিরাপত্তা নিশ্চিত করতে গত এক দশকের বেশি সময় ধরে সেবা দিয়ে আসছে মনিকো টেকনোলজিস লিমিটেডের এই সার্ভিসটি। উন্নত মানের ডিভাইস সরবরাহের পাশাপাশি বিক্রয় পরবর্তী সব ধরনের সেবা প্রদান উন্নতমানের হওয়ায় দেশের সবচেয়ে জনপ্রিয় ভেহিকেল ট্র্যাকিং সার্ভিসে পরিণত হয়েছে ফাইন্ডার। সর্বস্তরের মানুষের ব্যবহারের উপযোগী করে তুলতে সীমিত মূল্যে ডিভাইস বিক্রয় করা ছাড়াও বিভিন্ন ক্যাম্পেইন করে থাকে সার্ভিসটি। এসব ক্যাম্পেইনে সার্ভিসকে পরিচিত করার পাশাপাশি আগ্রহী ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফার দিয়ে থাকে তারা।

সম্প্রতি ‘চাবুক কিনলে ঘোড়া ফ্রি’ নামক একটি ক্যাম্পেইন করে ফাইন্ডার। সেখানে ছিল মাত্র ছয় হাজার ৪০০ টকায় ছয় মাসের সার্ভিস চার্জসহ ফাইন্ডার ডিভাইস কেনার সুযোগ। তবে সবচেয়ে বেশি আকর্ষণ ছিল—যারা এই ক্যাম্পেইন থেকে ফাইন্ডারের সার্ভিসের আওতায় আসবেন, তাঁদের মধ্য থেকে একজনকে একটি ব্র্যান্ড নিউ মোটরবাইক পুরস্কার দেওয়া হবে।

অভাবনীয় সাড়া পাওয়ার পর গত ৩১ ডিসেম্বর লটারির কার্যক্রম সম্পন্ন হয়, যেটি ফাইন্ডারের ফেসবুক পেজ থেকে লাইভ সম্প্রচার করা হয়। লটারি থেকে বিজয়ী ক্রেতা হিসেবে নির্বাচিত হন মোহাম্মদ শাহ আলম। তিনি উত্তরা নিবাসী। গত রোববার আনুষ্ঠানিকভাবে বিজয়ীর হাতে একটি ব্র্যান্ড নিউ মোটরবাইক হস্তান্তর করা হয়।