ওভেনে রান্নার প্রশিক্ষণে সারা দেশে কর্মশালা শুরু

Looks like you've blocked notifications!
ময়মনসিংহে আয়োজিত ওয়ার্লপুল ও বেস্ট ইলেকট্রনিকসের ওভেনভিত্তিক প্রশিক্ষণ কর্মশালা শেষে অংশগ্রহণকারীদের মধ্যে সনদ বিতরণ করেন কর্মশালার প্রধান প্রশিক্ষক দিল আফরোজ সাইদা। ছবি : বিজ্ঞপ্তি

ওভেনে রান্নার জন্য সারা দেশে প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। বিশ্বের অন্যতম ইলেকট্রনিক্স সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ার্লপুল ও বেস্ট ইলেকট্রনিকস লিমিটেড যৌথভাবে ওই কর্মশালার আয়োজন করেছে। বাংলাদেশে ওয়ার্লপুলের অনুমোদিত পরিবেশক বেস্ট ইলেকট্রনিকস লিমিটেড। 

এরই মধ্যে ঢাকা, খুলনা, রাজশাহী, রংপুর, কুষ্টিয়া ও বগুড়ায় এই প্রশিক্ষণ কর্মশালা আয়োজিত হয়েছে। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য দেওয়া হয়। 

গতকাল শনিবার ময়মনসিংহে ওভেনে রান্নার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। রান্না বিষয়ে বিশেষজ্ঞ দিল আফরোজ সাইদা প্রধান প্রশিক্ষক হিসেবে ওই কর্মশালা পরিচালনা করেন। তিনি ওয়ার্লপুল ব্র্যান্ডের সর্বাধুনিক প্রযুক্তির মাইক্রোওয়েভ ওভেনের মাধ্যমে অতি সহজে উন্নতমানের বিভিন্ন রান্না কীভাবে দ্রুত তৈরি করা যায় তার প্রশিক্ষণ দেন। 

দিনব্যাপী কর্মশালা শেষে অংশগ্রহণকারীদের মধ্যে সনদ বিতরণ করা হয়। পর্যায়ক্রমে দেশের গুরুত্বপূর্ণ জেলা শহরে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হবে।