অলটাইমের ৪৬ পণ্য এখন বাজারে

Looks like you've blocked notifications!
স্বয়ংক্রিয় মেশিনে প্রস্তুত হচ্ছে অলটাইম-এর পণ্য। ছবি : বিজ্ঞপ্তি

জনপ্রিয় বেকারি পণ্যের ব্র্যান্ড অলটাইম-এর ৪৬টি পণ্য এখন বাজারে পাওয়া যাচ্ছে। স্বাস্থ্যসম্মত উপায়ে ও আকর্ষণীয় প্যাকেজিংয়ের ফলে অলটাইম-এর ব্রেড, বান, হানিকম্ব, কুকিজ ও টোস্ট সর্বস্তরের ভোক্তাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।  

প্রতিদিন অলটাইমের দেড় লাখ পিছ ব্রেড, বান ও হানিকম্ব এবং দুই টন টোস্ট ও কুকিজ উৎপাদিত হয় বলে জানিয়েছেন প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল। তিনি বলেন, শিগগিরই অলটাইমের আরো চারটি নতুন পণ্য- ড্যানিশ, প্রিমিয়াম কেক, মাল্টি গ্রেন ব্রেড ও রুটি বাজারে পাওয়া যাবে। ছয় পিসের এক প্যাকেট রুটি ৩০ টাকায় কিনতে পারবেন ক্রেতারা।

২০০৯ সালে দুই হাজার প্যাকেট ব্রেড উৎপাদনের মধ্য দিয়ে জনপ্রিয় ব্র্যান্ড অলটাইমের যাত্রা শুরু হয়। ভোক্তাদের ব্যাপক চাহিদার পরিপ্রেক্ষিতে পর্যায়ক্রমে উৎপাদন ক্ষমতা বাড়ানো হয় বলে কামরুজ্জামান কামাল জানিয়েছেন। 


সম্প্রতি অলটাইমের নতুন পণ্য তিন পিছ ব্রেড ও জেলি সংবলিত ‘জ্যাম স্যান্ডউইচ ব্রেড’ ক্রেতাদের কাছে খুবই জনপ্রিয়তা পেয়েছে বলে জানান বঙ্গ বেকার্স লিমিটেড-এর প্রধান পরিচালন কর্মকর্তা আবদুল্লাহ্ আল-মামুন। তিনি বলেন, ক্রেতাদের কথা বিবেচনা করে অলটাইম প্রতিনিয়ত নতুন নতুন পণ্য বাজারে নিয়ে আসছে।

আবদুল্লাহ্ আল-মামুন বলেন, ‘অলটাইমের পণ্য সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে উৎপাদিত হয়। এ ছাড়া পণ্য উৎপাদন ও বাজারজাতের সময় ভোক্তাদের স্বাস্থ্যগত বিষয় নিশ্চিতের পাশাপাশি পুষ্টি, মান, স্বাদ ও রুচির বিষয়টাকে গুরুত্বসহকারে দেখা হয়।’ তিনি আরো বলেন, শুরুর দিকে শুধু ঢাকাতেই পণ্য সরবরাহ করা হতো। কিন্তু সরবরাহ ব্যবস্থা উন্নত ও দেশের বিভিন্ন স্থানে ফ্যাক্টরি স্থাপনের ফলে এখন দেশের সব জায়গায় অলটাইম পণ্য পাওয়া যাচ্ছে।

অলটাইমের কুকিজ ও টোস্ট ভারত, নেপাল ও মধ্যপ্রাচ্যে রপ্তানি হচ্ছে উল্লেখ করে কামরুজ্জামান বলেন, চলতি বছরে আরো কয়েকটি দেশে অলটাইমের কুকিজ ও টোস্ট রপ্তানির পরিকল্পনা রয়েছে।

প্রাণ-আরএফএল গ্রুপের মিডিয়া ম্যানেজার জিয়াউল হকের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।