‘ক্রিকেট গাম’ উদ্বোধন করলেন মিরাজ ও ইমরুল

Looks like you've blocked notifications!
প্রাণ কনফেকশনারির ক্রিকেট গাম তুলে ধরেন ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ ও ইমরুল কায়েস। ছবি : বিজ্ঞপ্তি

প্রাণ কনফেকশনারির নতুন পণ্য ‘ক্রিকেট গাম’-এর উদ্বোধন করা হয়েছে। আজ রোববার রাজধানীর প্রাণ-আরএফএল সেন্টারে এক অনুষ্ঠানে পণ্যটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ ও ইমরুল কায়েস এর উদ্বোধন করেন।

প্রাণ-আরএফএলের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এর আগে জাতীয় ক্রিকেট দলের দুই জনপ্রিয় ক্রিকেটার‘ক্রিকেট গামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হন। চুক্তি অনুযায়ী, মিরাজ ও ইমরুল কায়েস আগামী দুই বছর ক্রিকেট গামের বিভিন্ন প্রমোশনাল কাজে অংশ নেবেন।

প্রাণ কনফেকশনারির প্রধান পরিচালন কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, ‘ক্রেতাদের রুচি ও স্বাদের ভিন্নতার কথা চিন্তা করে নতুন এ চুইংগাম বাজারে আনা হয়েছে। মিক্সড ফ্রুট ফ্লেভারে তৈরি এ চুইংগাম বর্তমানে দেশের সর্বত্র পাওয়া যাচ্ছে।’ আগামীতে ক্রিকেট গাম বিদেশেও রপ্তানির পরিকল্পনা আছে বলে জানান তিনি।

এ ব্যাপারে মিরাজ ও ইমরুল কায়েস জানান, ক্রিকেট গামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে তাঁরা আনন্দিত। খুব শিগগিরই নতুন এ পণ্য সবার কাছে জনপ্রিয়তা পাবে বলে আশা প্রকাশ করেন তাঁরা।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে প্রাণ কনফেকশনারির হেড অব মার্কেটিং সাখাওয়াত আহমেদ ও ব্র্যান্ড ম্যানেজার সাজ্জাদ হোসেন উপস্থিত ছিলেন।

গতকাল শনিবার প্রাণ কনফেকশনারির এটম গামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন জাতীয় দলের পেসার তাসকিন। গতকাল রাজধানীর একটি হোটেলে তাসকিন আহমেদ এটম গামের মোড়ক উন্মোচন করেন। ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তাসকিন আহমেদ আগামী দুই বছর এটম গামের বিভিন্ন কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকবেন।