ভালোবাসার চিঠিতে ‘বাটা’র ভ্যালেন্টাইন সারপ্রাইজ!

Looks like you've blocked notifications!

আসছে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস। দিবসটি উপলক্ষে নানা রকম উপহারসহ ভালোবাসা প্রকাশে একে অপরকে চিঠি দিচ্ছেন অনেকেই। এরসঙ্গে তাল মিলিয়ে গ্রাহকদের আকর্ষণীয় উপহারসহ ভালোবাসা প্রকাশে চিঠি দিচ্ছে বিশ্বের অন্যতম জুতা উৎপাদক ও খুচরা বিক্রেতা প্রতিষ্ঠান ‘বাটা’।

দিবসটি উপলক্ষে ২ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত ঢাকা ও চট্টগ্রামের নির্দিষ্ট বাটা শোরুমগুলোতে ভ্যালেন্টাইন কালেকশন থেকে পণ্য কিনেই মিলবে ভালোবাসার চিঠি। শুধু তাই নয়, চিঠিতে লিখিত একটি আকর্ষণীয় উপহারও পাবেন ক্রেতা ।

এ ছাড়া একটি সেলফি প্রতিযোগিতার আয়োজন করছে বাটা। এই প্রতিযোগিতায় অংশ নিতে গ্রাহকদের বাটার নির্ধারিত শোরুমে গিয়ে ভ্যালেন্টাইনের ফটোফ্রেমে সেলফি তুলতে হবে। তারপর হ্যাসট্যাগ দিয়ে #Bata, #Valentine’s #surprise লিখে নিজের ফেসবুক পেইজে আপলোড করতে হবে। ১২ ফেব্রুয়ারির মধ্যে সেই পোস্টটি বাটা বাংলাদেশের ফেসবুক পেইজে মেসেজ করতে হবে গ্রাহকদের। বাটা তাদের ফেসবুক পেইজে গ্রাহকদের পোস্টগুলো আপলোড করবে; আর সেখান থেকেই সর্বোচ্চ লাইক, শেয়ার এবং কমেন্টের মাধ্যমে বিজয়ীরা উপভোগ করবে ভালোবাসার দিনে (১৪ ফেব্রুয়ারি) কাপল (দুজন) ডিনার!