মার্সেল ফ্রিজ কিনে গাড়ি পেলেন মেহেরপুরের রোকসানা

Looks like you've blocked notifications!
রোকসানা খাতুনের হাতে ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইনের গাড়ির চাবি তুলে দিচ্ছেন মার্সেলের নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবীর এবং মার্সেল হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন। ছবি : বিজ্ঞপ্তি

‘মার্সেল ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইনের’ আওতায় মার্সেল ফ্রিজ কিনে গাড়ি উপহার পেয়েছেন মেহেরপুরের রোকসানা খাতুন।

সোমবার মার্সেলের পাঠানো সংবাদবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ক্যাম্পেইনের শুরুর দিন গত বৃহস্পতিবারেই মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী বাজারে মার্সেলের ডিলার শোরুম তাজ ইলেকট্রনিক্স থেকে ২৫ হাজার টাকা দিয়ে ১৪ সিএফটি আয়তনের একটি ফ্রিজ কেনেন রোকসানা খাতুন।এরপর ডিজিটাল ক্যাম্পেইনে নিজের মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করেন।

এর কিছুক্ষণের মধ্যে একটি মেসেজ যায় তাঁর মোবাইলে। জানতে পারেন,নতুন গাড়ি পেয়েছেন তিনি।

এর পরের দিনই রোকসানা খাতুনের কাছে তুলে দেওয়া হয় নতুন গাড়িটি। তাঁর হাতে গাড়ির চাবি তুলে দেন মার্সেলের নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবীর এবং মার্সেল হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মার্সেল যশোর জোনের এরিয়া ম্যানেজার মো. কবীর হোসেন এবং তাজ ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী বীর মুক্তিযোদ্ধা মো. আমিরুল ইসলাম।

রোকসানা খাতুন জানান, তাঁর বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলার কল্যাণপুর গ্রামে। তাঁর সঙ্গে থাকেন তাঁর স্বামী, ছেলে ও ছেলের স্ত্রী এবং মেয়ে।

রোকসানা বলেন, ‘বাড়িতে এত দিন ফ্রিজ ছিল না। ছেলে টাকা পাঠিয়েছে, তাই মেয়ে ও বৌমাকে নিয়ে মার্সেল শোরুমে এসেছিলাম। আমাদের আত্মীয়স্বজনদের অনেকেই বাড়ির কাছে মার্সেলের ওই শোরুম থেকে টিভি-ফ্রিজসহ অনেক কিছু কিনেছে। তারাই জানিয়েছে মার্সেল ফ্রিজ সাশ্রয়ী দামের। আবার অনেক ভালো সার্ভিস দেয়। তাই, আমরা তিনজন পছন্দ করে মার্সেল ফ্রিজটি কিনি। এরপর যখন গাড়ি পাওয়ার মেসেজ পাই, তখন খুশিতে আমরা বাকরুদ্ধ হয়ে পড়ি।’

রোকসানা খাতুনের ছেলের স্ত্রী ফারজানা আক্তার বলেন, ‘আমার শাশুড়ির অনেক দিনের ইচ্ছে ছিল,একটা ভালো ফ্রিজ কিনবেন। এজন্য আমরা আরো বেশ কয়েকটি কোম্পানির শোরুমে গিয়েছিলাম।কিন্তু সেসব ফ্রিজ আমাদের পছন্দ হয় নাই। মার্সেল শোরুমে এসে দেখি বাহারি ডিজাইন ও রঙের নানান মডেলের ফ্রিজ।এগুলোর দামও অন্য কোম্পানির থেকে অনেক কম। সব কিছু বিচার করে আমরা সেরা কোম্পানির ফ্রিজটা কিনেই খুশি ছিলাম। এরপর যখন গাড়ি পাওয়ার সুখবর পেলাম, তখন আমাদের আনন্দ দেখে কে! আরো ভালো লাগছে যে, একদিনের মধ্যে ওনারা আমাদের হাতে গাড়ি তুলে দিয়েছেন। মার্সেল কর্তৃপক্ষকে আমরা ধন্যবাদ জানাই।’

মার্সেল কোম্পানি সূত্রে জানা যায়, গ্রাহক ডাটাবেজ তৈরির মাধ্যমে বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে দেশব্যাপী এই ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। অনলাইনের মাধ্যমে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানই এর উদ্দেশ্য।

এই ক্যাম্পেইনে ক্রেতাদের অংশগ্রহণ উৎসাহিত করতে ‘ঈদ আনন্দে মাতামাতি, মার্সেল দিচ্ছে নতুন গাড়ি’ এই স্লোগান নিয়ে গত ২ জুলাই মার্সেল শুরু করে ‘ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। এর আওতায় মার্সেল ফ্রিজ, টিভি ও এসি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি। আছে ফ্রিজ, টিভি, এসিও। এর বাইরেও আছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ। এই সুবিধা থাকছে আগামী ঈদুল আজহা পর্যন্ত।