Beta

২২ দিনে এক লাখ সাবস্ক্রাইবার পেল বঙ্গ বুম

২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১০ | আপডেট: ০১ মার্চ ২০১৯, ১৪:২৩

সংবাদ বিজ্ঞপ্তি

তারুণ্যনির্ভর ও দেশীয় বিনোদনে নিবেদিত ‘বঙ্গ বুম’ দ্রুত সময়ে (২২ দিনে) এক লাখ সাবস্ক্রাইবার অর্জন করেছে। এর ফলে চ্যানেলটি সিলভার বাটন অর্জনকারী দেশের দ্রুতগামী ইউটিউব চ্যানেলের কৃতিত্ব অর্জন করেছে। ‘বুম’ ৩ ফেব্রুয়ারি, ২০১৯-এ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ১০টি পূর্ণাঙ্গ কন্টেন্ট থেকে এই মাইলফলক স্পর্শ করে। 

একঝাঁক তরুণ প্রতিশ্রুতিশীল ও পরিচিত কন্টেন্ট নির্মাতাদের সহযোগিতা নিয়ে ‘বঙ্গ বুম’ তারুণ্যভিত্তিক বিভিন্ন ধরনের শোয়ে, যথা—ভ্লগ, সেলেব গসিপ, স্কেচেস, ইনফোটেইনমেন্ট, কুকিং, ফিটনেস, লাইফস্টাইল, মিউজিক, ওয়েব সিরিজ, শর্টফিল্মসহ নানা প্রকারের কন্টেন্ট দর্শকদের জন্য পরিবেশন করে থাকে।

দর্শকদের কথা মাথায় রেখে গতানুগতিক অনুষ্ঠান নির্মাণধারা থেকে বেরিয়ে এসে কন্টেন্ট নির্মাতাদের অন্য একটি আঙ্গিকে বিনোদনধর্মী অনুষ্ঠান বানানোর স্বাধীনতা দেয় ‘বুম’। সেখানে বহুমুখী প্রতিভাবানদের একটি কন্টেন্ট নির্মাতাদল তরুণদের জন্য ভিন্ন ঢঙের রুচিসম্মত কন্টেন্ট নির্মাণ করে বাংলাদেশের ইউটিউব আঙিনাকে সমৃদ্ধ করে চলেছে। ‘বঙ্গ বুম’ এখন পর্যন্ত প্রত্যয় হিরন, হৃদি শেখ, তৌহিদ আফ্রিদি, জেফার, মাহতিম শাকিব, সৌভিক আহমেদ, জাকিলাভসহ আরো অনেক কন্টেন্টে নির্মাতা ও ইনফ্লুয়েন্সারকে দর্শকদের সামনে তুলে ধরেছে। এ ছাড়া মেহজাবিন চৌধুরী, অপু বিশ্বাস ও আরো কিছু পরিচিত মুখকে ‘সারপ্রাইজিং আ ফ্যান’ শোয়ে আমন্ত্রণ করে। দর্শক আগে দেখেনি এমন বহুমুখী ও মৌলিক অনুষ্ঠানমালার সঙ্গে তাদের পরিচয় করিয়ে দেওয়ার ‘বুম’র একমাত্র লক্ষ্য।

‘বঙ্গ বুম’-এর ব্যবস্থাপক আসিফ বিন আজাদ বলেন, “স্বপ্নের এই প্রজেক্টটি বাস্তবায়নে আমার দুই বছর ভাবতে ও পরিকল্পনা করতে সময় লেগেছে। দলে সৌভিক আহমেদের মতো সহকর্মী না থাকলে এই পরিকল্পনা সহজ হতো না। যাত্রার শুরু থেকে এই পর্যন্ত সবার তোলপাড় করা ভালোবাসাময় সাড়া পেয়ে আমরা অভিভূত, অথচ সবেমাত্র  আমরা শুরু করেছি। আমাদের পদক্ষেপটি গুটি গুটি পায়ে হাঁটা শুরু করেছে, কিন্তু আমাদের এগিয়ে যেতে হবে তীব্র গতিতে। ‘বুম’ একটি সাফল্যসীমা তৈরি করেছে। এর ফলে দর্শকদের প্রতি আমাদের দায়িত্ব আরো বেড়ে গেল। বুম প্রতিটি পর্বে আপনাদের জন্য মানসম্মত কন্টেন্ট পরিবেশন করতে অক্লান্ত পরিশ্রম করছে। ‘বঙ্গ বুম’ সাবস্ক্রাইব করুন, দেশীয় কন্টেন্টে মগ্ন হন।”

Advertisement