Beta

বিশ্বকাপে মার্সেলের ‘সেরা দামে সেরা টিভি’ অফার

০৭ মে ২০১৯, ১৫:০৭

নিজস্ব প্রতিবেদক
রাজধানীতে মার্সেল করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ‘সেরা দামে সেরা টিভি’ অফার ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত কর্মকর্তারা। ছবি : সংগৃহীত

রোজা, ঈদ ও ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে টেলিভিশন গ্রাহকদের জন্য বিশেষ অফার ঘোষণা করল মার্সেল। এ অফারের আওতায় ক্রেতারা মার্সেলের ২৪, ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভিতে পাওয়া যাবে আকর্ষণীয় অঙ্কের ক্যাশব্যাক।

গতকাল সোমবার রাজধানীতে মার্সেল করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ‘সেরা দামে সেরা টিভি’ অফার ডিক্লারেশন প্রোগ্রামে এ তথ্য জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, হুমায়ূন কবীর, সিরাজুল ইসলাম, সাখাওয়াত হোসেন, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, মোহাম্মদ কামরুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে কর্মকর্তারা জানান, দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে ক্রেতারা ২৪ ও ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই চার হাজার ও চার হাজার ৫১০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। এ ছাড়া ক্রেতাদের জন্য মার্সেলের ৩২ ইঞ্চি স্মার্ট টিভিতে সর্বোচ্চ তিন হাজার ৯১০ টাকা এবং ৩৯ ও ৪৩ ইঞ্চির স্মার্ট টিভিতে ১৩ হাজার ৯১০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। তবে সব গ্রাহকের জন্যই রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক পাওয়ার সুবিধা।

এ অফারের আওতায় ক্রেতারা মার্সেলের ২৪ ইঞ্চি এলইডি টিভি পেতে পারেন আট হাজার ৯৯০ টাকায়, যার বর্তমান দাম ১২ হাজার ৯৯০ টাকা। এ ছাড়া ১৭ হাজার ৫০০ টাকা দামের ৩২ ইঞ্চি এলইডি ১২ হাজার ৯৯০ টাকায় এবং ৩২ ইঞ্চি স্মার্ট টিভি ২২ হাজার ৯০০ টাকার পরিবর্তে ১৮ হাজার ৯৯০ টাকায় পাওয়ার সুযোগ থাকছে।

এদিকে, ৩৯ ইঞ্চি স্মার্ট টিভির ৩৩ হাজার ৯০০ টাকার পরিবর্তে ১৯ হাজার ৯৯০ টাকায় কেনার সুযোগ থাকছে। ৩৬ হাজার ৯০০ টাকা দামের ৪৩ ইঞ্চি মার্সেল স্মার্ট টিভি পেতে পারেন ২২ হাজার ৯৯০ টাকায়। মার্সেল টিভির ক্রেতারা এসব সুবিধা পাচ্ছেন ক্রিকেট বিশ্বকাপ পর্যন্ত।

মার্সেলের হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন বলেন, ‘একসঙ্গে আসছে তিনটি বড় ইভেন্ট—রোজা, ঈদ ও ক্রিকেট বিশ্বকাপ। বিশেষ করে টেলিভিশনে বিশ্বের সেরা দলগুলোর সঙ্গে টাইগারদের রোমাঞ্চকর ক্রিকেট খেলার আনন্দে মেতে ওঠার অপেক্ষায় বাংলাদেশের মানুষ। তাদের এই আনন্দের অংশীদার হওয়ার লক্ষ্যেই মার্সেল সেরা দামে সেরা টিভি অফারের ঘোষণা দিয়েছে বলে জানান তিনি।

জানা গেছে, সব টিভিতে ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি সুবিধাসহ ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভির প্যানেলে চার বছরের গ্যারান্টি সুবিধা দিচ্ছে দেশীয় প্রতিষ্ঠান মার্সেল। আবার, আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় দেশব্যাপী বিস্তৃত ৭০টির বেশি সার্ভিস সেন্টারের মাধ্যমে ক্রেতাদের দোরগোড়ায় দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিচ্ছেন তারা।

গাজীপুরের চন্দ্রায় স্থাপিত টিভি ম্যানুফ্যাকচারিং ইউনিটে আইএসও ক্লাস সেভেন ডাস্ট ফ্রি ক্লিন রুমে অত্যাধুনিক প্রযুক্তির হাই অ্যাডভান্স সুপার ডাইমেনশন সুইচ (এইচএডিএস) এবং ইন প্ল্যান সুইচিং (আইপিএস) প্যানেল তৈরি করছে মার্সেল। কারখানায় রয়েছে টিভির মাদারবোর্ড, ডিসপ্লে, রিমোট, স্পিকার, কেসিং অ্যান্ড হাউজিংসহ আনুষঙ্গিক পার্টস তৈরির আলাদা প্রোডাকশন লাইন। সেখানে জার্মান প্রযুক্তির সারফেস মাউন্টিং টেকনোলজিসহ বিশ্বের লেটেস্ট সব প্রযুক্তির মেশিনারিজ স্থাপন করা হয়েছে। সেসব যন্ত্রপাতি দিয়ে বিশ্বের অত্যাধুনিক প্রযুক্তি, বৈচিত্র্যময় ডিজাইন ও ফিচারের আন্তর্জাতিক মানসম্পন্ন টেলিভিশন তৈরি করছে মার্সেল।

Advertisement