প্যারামাউন্ট টেক্সটাইলের এজিএম কাল

Looks like you've blocked notifications!

শেয়ারবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে আগামীকাল। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ঘোষিত লভ্যাংশের অনুমোদন নিতে বৃহস্পতিবার সকাল ১০টায় রাজধানীর গুলশানের স্পেক্ট্রা কনভেনশন সেন্টার লিমিটেডে (কিংস হল) এজিএম অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি গত ৩০ জুন ২০১৫ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ১৬ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করে। হিসাব বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৭৭ পয়সা। শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২১ টাকা ২০ পয়সা।

২০১৪ সালের ৩০ জুন শেষ হওয়া হিসাব বছরের জন্য কোম্পানিটি তাদের শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছে। নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুসারে, ওই হিসাব বছরে কোম্পানিটির মুনাফা হয়েছে ৩ কোটি ২৪ লাখ ৫০ হাজার টাকা, ইপিএস এক টাকা ৪৭ পয়সা ও শেয়ারপ্রতি এনএভি ১৪ টাকা ১৩ পয়সা।

২০০৭ সালে শেয়ারবাজারে তালিকাভুক্ত হয় এ কোম্পানি। কোম্পানির মোট শেয়ারের মধ্যে উদ্যোক্তা-পরিচালক ৪২ দশমিক ৪২ শতাংশ, প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী ১৭ দশমিক ৪৯ শতাংশ ও সাধারণ বিনিয়োগকারীর কাছে রয়েছে ৪০ দশমিক ১০ শতাংশ শেয়ার।