টাকা ফেরত দেওয়ার আশ্বাস

ডাচ-বাংলা ব্যাংকের এমডিসহ চারজনের বিরুদ্ধে মামলা প্রত্যাহার

Looks like you've blocked notifications!

প্রায় ৯৩ হাজার টাকা আত্মসাৎ করার অভিযোগে ডাচ-বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকসহ (এমডি) চারজনের বিরুদ্ধে আদালতে করা মামলাটি প্রত্যাহার করেছেন মামলার বাদী ।

আজ মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম ওয়ায়েজ কুরুনী খান চৌধুরীর আদালতে আইনজীবী মাসুদ আহমেদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। দুপুরে বিচারকের কাছে বাদী জবানবন্দি দিলে বিচারক এ বিষয়ে পরে আদেশ দিবেন বলে জানিয়েছেন। পরে  বিকেলে বাদী মামলাটিতে আপস হয়ে গেছেন বলে আদালতের নিকট প্রত্যাহার করার আবেদন জানান।

আদালতের একটি সূত্র জানায়, টাকা ফেরত দিয়ে দেওয়ার আশ্বাস দেওয়ায় মামলাটি প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছেন বাদী।

মামলায় আসামি করা হয়, ডাচ-বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সামসী তাবরেজ, দনিয়া শাখার ম্যানেজার মো. জাহাঙ্গীর মোল্লাহ, অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেল ডিভিশনের সহসভাপতি মো. ইকবাল হোসেন ও দনিয়া শাখার জ্যেষ্ঠ কর্মকর্তা মো. ফাহিম ফিরোজ সুমনকে।

বাদীর আরজিতে অভিযোগ করেন, ব্যাংকটির দনিয়া শাখায় তাঁর হিসাবে ২০১৩ সালের ২৮ মার্চ তিনি দুই লাখ টাকা জমা দেন। এরপর তিনি এটিএম কার্ড ব্যবহার করে বিভিন্ন সময় টাকা উত্তোলন করেন। ওই বছরের ৯ মে তাঁর ব্যাংক হিসাবে এক লাখ ২৯ টাকা ছিল। ১২ জুন বুথ থেকে টাকা তুলতে গিয়ে তিনি দেখতে পান, তাঁর অ্যাকাউন্টে সাত হাজার ৩৩০ টাকা আছে।

বাদী অভিযোগ করেন, ডাচ-বাংলা ব্যাংক কর্তৃপক্ষ প্রতারণার মাধ্যমে তাঁর অ্যাকাউন্ট থেকে ৯২ হাজার ৬৯৯ টাকা উত্তোলন করে আত্মসাত করেছেন।