কম দামে স্মার্টফোন আনল রবি-সিম্ফনি

Looks like you've blocked notifications!

স্বল্পমূল্যে স্মার্টফোন এনেছে দেশের বেসরকারি টেলিযোগাযোগ প্রতিষ্ঠান রবি ও মুঠোফোন নির্মাতা প্রতিষ্ঠান সিম্ফনি। সিম্ফনি ই ১২ ও ই ৫৮ নামে দুটি স্মার্টফোনের দাম পড়বে যথাক্রমে দুই হাজার ৩৯০ ও দুই হাজার ৫৯০ টাকা। 

আজ বৃহস্পতিবার টেলিযোগাযোগ প্রতিষ্ঠান রবির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য দেওয়া হয়। স্বল্পমূল্যে স্মার্টফোনের পাশাপাশি বিভিন্ন অফারও দেওয়া হচ্ছে রবির পক্ষ থেকে। 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সিম্ফনি ই১২ স্মার্টফোনটির স্ক্রিনের আকার ৩ দশমিক ৫ ইঞ্চি এবং ই৫৮ স্মার্টফোনের আকার ৪ ইঞ্চি। দুটি ফোনেই আছে দুইটি সিম ব্যবহার করার  সুবিধা, এক  গিগাহার্টজ সিঙ্গেল কোর প্রসেসর ও ২৬৫ এমবি র‍্যাম। স্মার্টফোন দুটিতে এক বছরের ‘স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি’ উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

সাশ্রয়ী স্মার্টফোন চালুর ব্যাপারে রবির বিজনেস অপারেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) জ্যঁ-মিশেল আর্নড শানুট বলেন, ‘গ্রাহকদের জন্য স্মার্টফোন কেনার ক্ষেত্রে দাম একটি অন্যতম বাধা। অন্যদিকে স্মার্টফোনের ব্যবহার স্বল্পতার কারণে ইন্টারনেট ব্যবহারের বৃদ্ধিও বাধাগ্রস্ত হচ্ছে। এ সীমাবদ্ধতা কাটিয়ে উঠতেই রবি সিম্ফনির সাথে যৌথভাবে বাজারে এনেছে এই স্মার্টফোন দুটি। আমাদের বিশ্বাস, এর ফলে সমাজের সব স্তরে ইন্টারনেট পৌঁছে যাবে।’    

সিম্ফনির সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক বলেন, ‘আমরা সমসময়ই গ্রাহকদের সন্তুষ্টির জন্য নতুন নতুন দীর্ঘস্থায়ী ও সাশ্রয়ী হ্যান্ডসেট বাজারে আনি। দুটি ভিন্ন মডেলে রবির সঙ্গে যৌথভাবে থ্রিজি স্মার্টফোন বাজারে আনতে পেরে আমরা আনন্দিত। আমাদের বিশ্বাস, আকর্ষণীয় দুটি স্মার্টফোনে প্রযুক্তিপ্রেমী গ্রাহকরা আকৃষ্ট হবেন।’