বিভিন্ন সেবা সম্পর্কে জানাতে অ্যাপ চালু করল গ্রামীণফোন

Looks like you've blocked notifications!
রাজধানীর ওয়েস্টিন হোটেলে ‘মাইজিপি’ অ্যাপ চালুর ঘোষণা দেয় গ্রামীণফোন। ছবি : গ্রামীণ ফোন

বিভিন্ন ধরনের সেবা ব্যবহার, অফার, বোনাস ও পুরস্কারের তথ্য জানানোর জন্য নতুন অ্যাপ চালু করেছে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন।

আজ মঙ্গলবার রাজধানীর ওয়েস্টিন হোটেলে ‘মাইজিপি’ নামের অ্যাপটি চালুর ঘোষণা দেয় গ্রামীণফোন।

অ্যাপটি সম্পর্কে বলা হয়েছে, ‘মাইজিপি অ্যাপ্লিকেশনটি হচ্ছে একটি ডিজিটাল চ্যানেল, যা গ্রাহকদের সরাসরি গ্রামীণফোনের সঙ্গে যোগাযোগের সুযোগ দেয়। অ্যাপলের অ্যাপ স্টোর এবং গুগলের প্লে স্টোরে বিনামূল্যে পাওয়া যাবে মাইজিপি অ্যাপ্লিকেশনটি। গ্রামীণফোনের বিভিন্ন সেবা সহজে এবং কার্যকরভাবে এই অ্যাপের মাধ্যমে পরিচালনা করতে পারবেন গ্রাহকরা।’

সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রামীণফোন জানায়, গুগল প্লে এবং অ্যাপ স্টোর থেকে মাইজিপি অ্যাপটি ডাউনলোড করতে পারবেন গ্রাহকরা। এই চ্যানেল গ্রাহকদের সব গ্রামীণফোন সেবা সহজে এবং কার্যকরভাবে পরিচালনা করতে সহায়তা করবে। 

অ্যাপটি ডাউনলোড এবং ব্যবহার করতে নিয়মিত ডাটা চার্জ প্রযোজ্য হবে। অফলাইনে অ্যাপটি ব্যবহার করার সুযোগ থাকলেও হালনাগাদ তথ্য পেতে হলে ইন্টারনেট সংযোগ লাগবে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রামীণফোনের প্রি-পেইড এবং পোস্ট-পেইড গ্রাহকরা ব্যবহার করতে পারবেন অ্যাপটি। গ্রাহকদের হালনাগাদ বিল, ব্যবহারের পরিমাণ, অবশিষ্ট ইন্টারনেট ডাটা, কল রেট, স্টার স্ট্যাটাস এবং অফার সম্পর্কিত যাবতীয় তথ্য প্রদর্শিত হবে মাইজিপি অ্যাপের ড্যাশবোর্ডে। গ্রামীণফোন ইন্টারনেটের মাধ্যমে সংযুক্ত থাকলে গ্রাহকের অ্যাকাউন্টে স্বয়ংক্রীয়ভাবে লগ-ইন হয়ে যাবে। তবে ওয়াইফাই ইন্টারনেটের মাধ্যমে সংযুক্ত হলে কানেক্ট আইডি অপশনে গিয়ে লগ-ইন করতে হবে, যা কি না টেলিনরের লগ-ইন সল্যুশন। অ্যাপ ব্যবহারকারী যদি তার হ্যান্ডসেট পরিবর্তন করেন তবে অ্যাপটি নতুন হ্যান্ডসেটে আবার ইন্সটল করতে হবে। 

মোবাইল ফোন অপারেটর জানায়, গ্রাহকদের নতুন ও আরো বেশি কার্যকর অভিজ্ঞতা দেওয়ার লক্ষ্যে উন্নয়নের একটি প্রক্রিয়ার মধ্যে মাইজিপি অ্যাপটিকে প্রতিনিয়ত হালনাগাদ করা হবে, যাতে করে গ্রাহকরা গ্রামীণফোনের বিভিন্ন সেবা সম্পর্কে হালনাগাদ তথ্য পেতে পারেন।   

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান বলেন, ‘গ্রাহকদের  ওয়ান-স্টপ সল্যুশন দেওয়াই মাইজিপির মূল উদ্দেশ্য, যাতে করে গ্রাহকরা গ্রামীণফোনের সার্ভিসগুলো সম্পর্কে জানতে এবং অফার উপভোগ করতে পারেন। দেশের ডিজিটাল সেবাপ্রদানকারী হিসেবে গ্রামীণফোন তার গ্রাহকদের সবসয় নিজস্ব সেবার সাথে সংযুক্ত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।’

গ্রামীণফোন জানায়, মাইজিপির বিশ্বমানের ডিজাইন, ব্যবহারকারীর অভিজ্ঞতানির্ভর পরিচালনা, উন্নত ফিচার এবং ব্যক্তিগতকৃত অফার ডিজিটাল সেলফ-কেয়ারের পুরো অভিজ্ঞতা গ্রাহকদের সামনে নতুনভাবে তুলে ধরবে।