আইএসইউ’র নবীন বরণ

Looks like you've blocked notifications!

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি’র (আইএসইউ) মহাখালী ক্যাম্পাসে বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত হয়েছে স্প্রিং-২০২২ সেমিস্টারের শিক্ষার্থীদের নবীন বরণ।

আইএসইউ’র উপাচার্য অধ্যাপক ড. আব্দুল আউয়াল খানের সভাপতিত্বে নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এ কে এম, মোশাররফ হুসাইন।

ইঞ্জিনিয়ার এ কে এম, মোশাররফ হুসাইন বলেন, শিক্ষার্থীদের ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে হলে শিক্ষকদের যেমন যথাযথ দ্বায়িত্ব পালন করতে হবে, তেমনি শিক্ষার্থীদের সময়ের সদ্ব্যবহার নিশ্চিতও করতে হবে। দেশের উন্নয়নে শিক্ষার কোনো বিকল্প নেই, তাই শিক্ষা অর্জন করে দেশের প্রতি দ্বায়িত্ব পালনের জন্য নবীন শিক্ষার্থীদের তিনি এ আহ্বান জানান।

উপাচার্য অধ্যাপক ড. আব্দুল আউয়াল খান জানান, আধুনিক ক্লাসরুম, ল্যাব, মানসম্মত শিক্ষক, তাত্ত্বিক, ব্যবহারিক ও সহশিক্ষা কার্যক্রমের মাধ্যমে শিক্ষার্থীবান্ধব পরিবেশ তৈরি ও রক্ষা করার জন্য আইএসইউ বদ্ধপরিকর।

ছাত্র-ছাত্রীদের ইংরেজি ভাষায় দক্ষতা বৃদ্ধিতে আইএসইউ’র যথাযথ উদ্যোগের কথা তুলে ধরেন উপাচার্য। শিক্ষার্থীদের যোগ্যতানুযায়ী পার্টটাইম ও গ্র্যাজুয়েশনের পর চাকরির সুবিধা দিচ্ছে এ বিশ্ববিদ্যালয়। আইএসইউতে ভর্তির সুচিন্তিত সিদ্ধান্ত গ্রহণের জন্য নবীন শিক্ষার্থীদের তিনি ধন্যবাদ জানান ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ টি এম কাদের নেওয়াজ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আইএসইউ’র রেজিস্ট্রার মো. লুৎফর রহমান। আরও উপস্থিত ছিলেন মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এবং ইংরেজি বিভাগের চেয়ারম্যান কে আহমেদ আলম।

প্রভাষক সুষ্মিতা হোসাইন খান ও সুলতানা মুশফিকা রহমানের সঞ্চালনায় ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপারসন ড. অলি আহাদ ঠাকুর, সহযোগী অধ্যাপক মোহাম্মদ আলী, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপারসন সৈয়দ মোস্তাফিজুর রহমান চৌধুরী, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপারসন ইঞ্জিনিয়ার আব্দুল বাসেদ মিয়াসহ অনুষ্ঠানে বিভিন্ন প্রোগ্রামের চেয়ারপারসন, শিক্ষক-শিক্ষিকা ,শিক্ষার্থী ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।