ইবি ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

Looks like you've blocked notifications!
ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ছবি : এনটিভি

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১০ ছাত্রলীগ কর্মী আহত হয়েছে।  আজ বুধবার সন্ধ্যায় ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্রে জানা যায়, আজ সন্ধ্যায় ক্যাম্পাসের জিয়াউর রহমান হলের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিল ছাত্রলীগকর্মী ফজলে রাব্বি গ্রুপের রিজভী আহমেদ ওশান। এ সময় ওই এলাকায় বসে থাকা ছাত্রলীগের শাহজালাল সোহাগ গ্রুপের কর্মী ঝিনুক ও চঞ্চু চাকমা মিলে ওশানকে ডেকে নেন।  সিনিয়রদের সঙ্গে খারাপ আচরণ করার অভিযোগে ওশানকে চড় দেন।

পরে ওশান বিষয়টি তার গ্রুপের নেতাকর্মীদের জানায়। এ সময় লাঠি ও রড নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে সোহাগ, নিশাত, সালমান, স্বাধীন, জয়সহ আট থেকে ১০ জন আহত হয়।

আহতদের বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে নেওয়া হলে পুনরায় দুই পক্ষের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এরপর চিকিৎসাকেন্দ্র থেকে আবাসিক হলে ফেরার পথে ফের মারামারির ঘটনা ঘটে।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ বলেন, ‘আমি খবর পেয়েই ঘটনাস্থলে যাই। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি। এ ব্যাপারে আমাকে কেউ লিখিত অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।’