ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের বিজয় দিবস উদযাপন

Looks like you've blocked notifications!
ঢাবির ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের উদ্যোগে রাজধানীর বাংলামটর রূপায়ণ ট্রেড সেন্টারের ক্লাব হাউজে বিজয় দিবসে  এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ম্যানেজমেন্ট বিভাগের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ। ছবি : সংগৃহিত

ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের অ্যালামনাই  এসোসিয়েশন ও সামাজিক সংগঠন 'ম্যানেজমেন্ট এফবিএস ক্লাব লিমিটেড' মহান বিজয় দিবস উদযাপন করল।

গত শুক্রবার  রাজধানীর বাংলামটর রূপায়ণ ট্রেড সেন্টারে অবস্থিত 'ক্লাব হাউজ'-এ অনুষ্ঠিত  হয়েছে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সভাপতি ও পল্লী সঞ্চয় ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক জনাব খন্দকার আতাউর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক ও এসকেআরপি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ নাজমুল ইসলাম এবং অন্যান্য সিনিয়র সদস্যবৃন্দ। অনুষ্ঠানে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের দেশাত্মবোধক সঙ্গীত পরিবেশনা করেন ম্যানেজমেন্ট বিভাগের বর্তমান ও সাবেক শিক্ষার্থীবৃন্দ।

মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত দেশ গঠনে ক্লাবটির পক্ষ থেকে বিভিন্ন সমাজসেবামূলক কাজের উদ্যোগ গ্রহণ করা হয়। সম্প্রতি করোনায় ও বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ ও সাহায্য বিতরণ করেছে ক্লাবটি।  ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের ক্লাব সদস্যদের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করার পাশাপাশি দেশ ও জাতির কল্যাণে সামাজিক দায়িত্ব পালন করে বাংলাদেশের অন্যতম সফল ও প্রতিষ্ঠিত ক্লাব হিসেবে আত্মপ্রকাশ করার ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছে ক্লাবের পরিচালনা পরিষদ।